অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ষড়যন্ত্র! সিডের বদলে ‘সেরা অভিনেতা’ রোহিত সেন, ক্ষোভে ফুঁসছে মিঠাই ভক্তরা

ছিটকে গেল সেরা অভিনেতার পুরস্কার! ‘সিদ্ধার্থে’র অপমানে ক্ষোভে ফুঁসছে মিঠাই ভক্তরা

টিআরপিতে ক্রমশ কোণঠাসা হয়ে পড়লে কি হবে? মিঠাই (Mithai) আজও তার ভক্তদের নজরে সবার সেরা। জি বাংলার (Zee Bangla) ৪৪ সপ্তাহের বেঙ্গল টপার মিঠাই রানীর মাথার মুকুট ছিনিয়ে নিয়েছে স্টার জলসা (Star Jalsha)। তবে ভক্তরা অবশ্য এতে বিন্দুমাত্র বিচলিত নন। তাদের নজরে মিঠাই-ই সেরার সেরা। অন্যদিকে মিঠাই-সিদ্ধার্থ জুটিরও নেই কোনও তুলনা। কিন্তু এই মুহূর্তে মিঠাই ভক্তরা বেশ রেগে রয়েছেন। সোশ্যাল মিডিয়াতে উগরে দিচ্ছেন ক্ষোভ! ব্যাপারটা কী?

সম্প্রতি কলাকৃতি অ্যাওয়ার্ড (Kalakriti Award) অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বাংলা টেলিভিশনের নামিদামি তারকাদের হাতে উঠছে পুরস্কার। অথচ এই পুরস্কারের মঞ্চ থেকে ছিটকে গেল মিঠাইয়ের পরিবার! ভক্তদের নজরে ‘সিদ্ধার্থ’ ওরফে আদৃত রায় (Adrit Roy) হলেন এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সেরা অভিনেতা। অথচ জুরিদের বিচারে সেরা অভিনেতার পুরস্কার পেলেন টোটা রায়চৌধুরী (Tota Roy Choudhury)। শ্রীময়ীতে (Sreemoyee) ‘রোহিত সেন’ (Rohit Sen) চরিত্রের জন্য তিনি এই পুরস্কার পেয়েছেন।

গত বছরই ‌শেষ হয়েছে শ্রীময়ীর যাত্রা। ধারাবাহিকে প্রধান চরিত্রাভিনেত্রী ইন্দ্রানী হালদারের পাশাপাশি চুটিয়ে অভিনয় করেছেন টোটা রায়চৌধুরী। ‘রোহিত সেন’ চরিত্রটি ‌তাকে এনে দিয়েছে সার্বিক জনপ্রিয়তা। এই চরিত্রের দরুণ টোটা রায়চৌধুরী ফের একবার বাংলার মহিলাদের ক্রাশ হয়ে উঠেছিলেন। চল্লিশোর্ধ বয়সেও একের পর এক বিয়ের প্রস্তাব পান অভিনেতা!

বাঙালি মহিলাদের স্বপ্নের পুরুষ ‘রোহিত সেন’। পর্দায় যথেষ্ট দক্ষতার সঙ্গে সেই চরিত্রের উপস্থাপনা করেন টোটা রায়চৌধুরী। তাই তার হাতে উঠেছে পুরস্কার। এতে অভিনেতা দারুণ খুশি। সোশ্যাল মিডিয়াতে তিনি সুখবরটি জানিয়েছেন। টোটা এবং রোহিত সেনের ভক্তদের মতে জুরিদের বিচার যথার্থ। টোটা নিঃসন্দেহে এই পুরস্কার পাওয়ার যোগ্য। তবে মিঠাই ভক্তরা এতে মোটেও খুশি হননি।

‘সিদ্ধার্থ’ ওরফে আদৃতের ভক্তদের দাবি, এই পুরস্কার পাওয়া উচিত ছিল আদৃতেরই। মিঠাই ৪৪ সপ্তাহ ধরে টানা সেরার সেরা আসনে ছিল। এই সাফল্যের জন্য সিদ্ধার্থের অবদান কিছু কম নয়। তাই তাকে উপেক্ষা করে টোটাকে পুরস্কারের জন্য মনোনীত করাতে তীব্র ক্ষোভ জমা হয়েছে মিঠাই অনুগামীদের মনে। সিদ্ধার্থের পাশে থেকে সোশ্যাল মিডিয়াতে তারা প্রতিবাদ জানাচ্ছেন।