শন-সৃজলাকে চ্যালেঞ্জ করে স্টার জলসার নতুন প্রজেক্টে রোহন, ঘুরে দাঁড়ালেন অভিনেতা

সিরিয়ালে ফিরতে চান না, বিতর্ক শেষে আবারও ছোটপর্দায় ফিরলেন রোহন ভট্টাচার্য

স্টার জলসা(Star Jalsha) এবং জি বাংলার মধ্যে যতই রেষারেষি থাকুক না কেন, দুই চ্যানেলের নায়ক-নায়িকাদের এক চ্যানেল থেকে অন্য চ্যানেলে অবাধ যাতায়াত লক্ষ্য করা যায়। এই যেমন সম্প্রতি জি বাংলা থেকে স্টার জলসায় গিয়েছেন ‘অপরাজিতা অপু’র নায়িকা সুস্মিতা দে। এবার ‘অপরাজিতা অপু’র দীপুও পা রাখতে চলেছেন স্টার জলসায়।

‘অপরাজিতা অপু’ শেষ হওয়ার পর বেশ কিছুদিন নিজেকে অভিনয় থেকে দূরে সরিয়ে নিয়েছিলেন রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharya)। তাছাড়া তার ব্যক্তিগত জীবনেও কিছু সমস্যা দেখা দেয়। দীর্ঘদিনের প্রেমিকা সৃজলা গুহর সঙ্গে তা সম্পর্কের অবনতিতে শেষমেষ ভেঙ্গেই যায় সম্পর্ক। তবে এবার নিজেকে আবার গুছিয়ে নেওয়ার পালা।

Rohan Bhattacharya

ধারাবাহিক শেষ হওয়ার পর রোহন ভট্টাচার্য বলেছিলেন সিরিয়ালের একঘেয়েমি থেকে তিনি কিছুদিনের জন্য বিরতি চান। বড় পর্দা কিংবা ওটিটির সুযোগের জন্য মুখিয়ে ছিলেন তিনি। তার বক্তব্যকে কেন্দ্র করে অনেক বিতর্ক হয়। তবে শেষমেশ আবার স্টার জলসাতে ফিরে রোহন ভট্টাচার্য ভক্তদের মন রাখলেন।

কয়েক মাসের বিরতির পর রোহন ভট্টাচার্য সত্যিই আবার ছোট পর্দায় ফিরে আসছেন। তবে এবার কোনও সিরিয়াল নয়, স্টার জলসার আসন্ন ডান্স রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’-এ দেখা যাবে তাকে। অর্থাৎ খুকুমণি, গঙ্গারাম, গুনগুনের পাশাপাশি দীপুবাবুকেও এবার একই ছাতার তলায় পাওয়া যাবে।

খুব শীঘ্রই স্টার জলসাতে শুরু হবে এই নতুন নাচের রিয়েলিটি শো। ছোটদের নিয়ে আরও এক জমজমাট প্রতিযোগিতা আসতে চলেছে। এই প্রতিযোগিতায় বাংলা টেলিভিশনের চেনা তারকাদেরও পাওয়া যাবে। দীপান্বিতা রক্ষিত, তৃণা সাহা, অভিষেক বসুরা থাকবেন মেন্টরের ভূমিকায়। তাদের সঙ্গেই পর্দায় ফিরছেন রোহন।

 

View this post on Instagram

 

A post shared by Rohaan Josh (@rohaan_bhattacharjee)