ইন্ডাস্ট্রির নোংরা ষড়যন্ত্রের শিকার, টলিউড থেকে হারিয়ে গেলেন এই জনপ্রিয় অভিনেত্রী

হাতে নেই কাজ, কোথায় হারিয়ে গেলেন ‘কিরণমালা’ খ্যাত এই জনপ্রিয় অভিনেত্রী

বাংলা টেলিভিশনের (Bengali Telivision) বেশ জনপ্রিয় মুখ ছিলেন অভিনেত্রী রিয়া গাঙ্গুলী চক্রবর্তী (Riya Ganguly Chakraborty)। বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকে দেখা গিয়েছিল এই নায়িকাকে। কিন্তু তারপর আচমকা কোথায় যেন হারিয়েই গেলেন তিনি। এখন তাকে ধারাবাহিকের পর্দাতে আর দেখাই যায় না। কোথায় হারিয়ে গেলেন রিয়া গাঙ্গুলী চক্রবর্তী? যারা এখনও প্রতিনিয়ত তাকে খুঁজে চলেছেন তাদের জন্য আজ ঝালমুড়ির পেজে রইল রিয়া গাঙ্গুলী চক্রবর্তীর আপডেট।

একসময় ‘সিঁদুর খেলা’, ‘মীরা’, ‘কিরণমালা’, ‘ক্ষীরের পুতুল’, ‘ভুতু’, ‘বরণ’ এর মত ধারাবাহিকেও তাকে অভিনয় করতে দেখা গিয়েছে। কিন্তু তারপর থেকেই তার হাতে এখন আর কোনও কাজ নেই। কাজ না থাকায় অভিনেত্রীর মনও বিশেষ ভাল নেই। তার ফেসবুক প্রোফাইল জুড়েও রয়েছে হতাশাজনক কিছু পোস্ট যা দেখলেই বোঝা যায় তার মন ভীষণভাবে ভেঙে পড়েছে।

Riya Ganguly Chakraborty opens up about Bengali Television's Controversy

বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির সম্পর্কে বেশ কিছু অভিযোগ রয়েছে রিয়া গাঙ্গুলী চক্রবর্তীর। সম্প্রতি সেই বিষয় নিয়ে তিনি বিস্ফোরক মন্তব্য করলেন। তার কথায়, শিল্পীদের জীবনে উত্থান পতন থাকে। তিনি ১২ বছর টলিউড ইন্ডাস্ট্রিতে কাটিয়েছেন। এতদিন তিনি ইন্ডাস্ট্রি থেকে অনেক কিছু শিখেছেন এবং এই ইন্ডাস্ট্রি তাকে অনেক কিছুই দিয়েছে। আবার তার কাছ থেকে অনেক সুযোগও কেড়ে নিয়েছে এই ইন্ডাস্ট্রি।

রিয়ার কথায় তিনি ইন্ডাস্ট্রির বেশ কিছু খারাপ দিক দেখেছেন এবং সেখান থেকেও শিক্ষা নিয়েছেন। তার হাতে কাজ থাকা বা না থাকা, এটাও ইন্ডাস্ট্রিরই একটা অংশ হিসেবে দাবি করেছেন তিনি। রিয়ার দাবি অন্যায়ভাবে তাকে কাজ থেকে বঞ্চিত করা হয়েছে। যাদের বিরুদ্ধে তার অভিযোগ তাদের নাম তিনি মুখে আনতে চাননি। কারণ একটা সময় এদের মধ্যে অনেকেই তার খুব খারাপ সময় পাশেও দাঁড়িয়েছেন।

Riya Ganguly Chakraborty opens up about Bengali Television's Controversy

রিয়া পরিষ্কার করেই বলেছেন তিনি কোনও কিছু পাওয়ার লোভে বা হারানোর ভয়ে মুখ খুলছেন তা নয়। আসলে তিনি দীর্ঘদিন সময় নিয়েছেন ভাবার জন্য। নিজের মন এবং মাথা সংযত রাখারই সিদ্ধান্ত নিয়েছেন। কারণ তিনি শুধুই একজন অভিনেত্রী নন, একই সঙ্গে তিনি দুই সন্তানের মা। তবে ইন্ডাস্ট্রির বিরুদ্ধে তার যে অভিযোগ তা তিনি স্পষ্ট করে দিয়েছেন।

রিয়ার কথায়, তাকে কাজের প্রস্তাব দেওয়ার পরেও কাজ থেকে বাদ দিয়ে দেওয়া হয়েছিল। ভুলভাবে প্রতিস্থাপন করা হয়েছিল তাকে তার কাজের জায়গায়। তারপরেই তাকে ফোন করে কাজ থেকে সরিয়ে দেওয়ার কথা জানানো হয়। তিনি এখনও জানতে পারেননি এতে তার দোষটা কোথায় ছিল। তারপর থেকেই ইন্ডাস্ট্রি তিনি দূরে সরে রয়েছেন।