অনাবৃত শরীরে আবেদনময়ী ঋতাভরী, প্যান্ট ছাড়াই পোস্ট করলেন ছবি

Ritabhari Chakraborty Hot Photos, Images and HD Wallpapers

সোশ্যাল মিডিয়ায় সক্রিয় বং ক্রাশ ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)।স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিক ওগো বধূ সুন্দরী (Ogo Bodhu Shundori) থেকে প্রথম ক্যামেরার সামনে আসা তার।তারপর থেকেই দর্শকদের খুব প্রিয় ছিলেন তিনি।তারপর থেকে বিভিন্ন টেলিভিশন শো এবং সিনেমায় অভিনয় করেছেন তিনি। কিন্তু সবথেকে বেশী তাকে অ্যাকটিভ দেখা যায় সোশ্যাল মিডিয়ায়।

ডিসেম্বরের শীতের সকালে ঘুম ভেঙে লেপ মুড়ি দিয়ে ইনস্টাগ্রাম ঘাটতে গিয়ে বর্তমানে একটাই ছবিতে চোখ আটকে যাচ্ছে সবার। হাড় হিম করা শীতেও উষ্ণতার পারদ বাড়াচ্ছে বাঙালি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর (Ritabhari Chakraborty) ছবি। সাদা কালো ক্যানভাসে উন্মুক্ত শরীর শীতের শহরে যেন ছড়াচ্ছে উষ্ণতা।

শীতের সকালে ঘুম ভাঙতেই ইনস্টাগ্রাম ঘাটতে। সাদা কালো ছবিতে বিকিনি পড়েই বইয়ের পাতায় মুখ গুজেছে বঙ্গ তনয়া।সোশ্যাল মিডিয়ায় রীতিমত ঝড় তুলেছে এই ছবি।ঋতাভরীর সেই ছবি থেকে চোখ সরাতে পারছেন না কেউই। কমেন্ট সেকশনে উঠেছে ঝড়।একাধিক কমেন্টে ভরে গেছে সেই ছবি।

অনাবৃত উরু দেখিয়ে হট পোজে রিল্যাক্স মুডে ধরা দিয়েছেন বং ক্রাশ।সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ অভিনেত্রী। অনুরাগীদের সাথে বিভিন্ন মুহূর্তের আপডেট শেয়ার করে নেন তিনি। আর সেই সব ছবিতেই ঝড় ওঠে হাজারও পুরুষের মনে। আবারও এমনই এক ছবি চর্চার বিষয় হয়ে উঠেছে নেট নাগরিকদের।

Best of Ritabhari Chakraborty Hot Photos, Images and HD Wallpapers 4-min

অন্যদিকে মুক্তি পেয়েছে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর প্রথম সিঙ্গল ‘রূপসাগরে’। অভিনেত্রী-প্রযোজক ঋতাভরী চক্রবর্তী এবার ধরা দিয়েছেন অন্য ভূমিকায়। গানের দুনিয়ায় পা রাখলেন এই বঙ্গতনয়া।

এটি শুধুমাত্র ঋতাভরীর গানের জগতে আগমন তাই নয়, তাঁর শৈশব বেলার সঙ্গে ওতোপ্রতোভাবে জড়িয়ে রয়েছে এই গান।হরিয়ানা বিদ্যামন্দির স্কুলে ছোটবেলায় পড়াশোনা করেছিলেন তিনি। সেই স্মৃতি তুলে ধরেছেন নিজের গানের মাধ্যমে।