কবে বিয়ে করছেন ঋতাভরী চক্রবর্তী, জানিয়ে দিলেন নিজেই

টলিউডে এখন বিয়ের মরশুম। বিয়ে করতে চলেছেন গৌরব-দেবলীনা, নীল-তৃণা। এমনকী অঙ্কুশও খুব তাড়াতাড়ি বিয়ে করতে চলেছেন, সে কথা নিজেই জানিয়ে দিয়েছেন। এবার এঁদের সঙ্গেই এই শীতে কি বাজবে ঋতাভরীর বিয়ের সানাই?

টলি এবং টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত মুখ শতরূপা সান্যাল এবং উৎপলেন্দু চক্রবর্তীর কন্যা ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। প্রথম স্টার জলসায় ধারাবাহিক ওগো বধূ সুন্দরী থেকেই দর্শককূলের মন জয় করেছিলেন তিনি। তারপর একের পর এক ছবিতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনার দিকেও মন দিয়েছেন ঋতাভরি চক্রবর্তী (Ritabhari Chakraborty)।দিন গড়ানোর সাথে সাথে বং ক্রাশ হয়ে উঠেছেন এই বঙ্গ তনয়া। সুতরাং তার বিয়ে নিয়ে দর্শকদের মনে কৌতুহল আছেই।

ইদানিং টলি টাউনে বিয়ের মরশুম চলছে।অনির্বাণ মধুরিমার পরে কিছুদিনের মধ্যেই গৌরব দেবলীনা, নীল তৃণা বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। অঙ্কুশও তাড়াতাড়িই ঐন্দ্রিলার সাথে বিয়েটা সেরে ফেলবেন বলেই ইঙ্গিত দিয়েছেন।তবে কবে বিয়ে করছেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)?

সম্প্রতি ইনস্টাগ্রামের লাইভ অনুরাগীদের সাথে গল্প করতে করতে আবারও এই প্রশ্নের মুখোমুখি হলেন তিনি। বিয়ে কবে করছেন? তবে মোটেই সেই প্রশ্ন এড়িয়ে যাননি তিনি। হাসিমুখেই অনুরাগীদের প্রশ্নের উত্তর দিয়েছেন অভিনেত্রী।জানালেন,বিয়ে কবে করছেন সেটা এখন বলা যাবেনা। অর্থাৎ কবে বা কার সাথে বিয়ের পিঁড়িতে বসবেন সেই বিষয়টি এখন গোপনই রাখতে চাইছেন ঋতাভরী (Ritabhari Chakraborty)।

প্রসঙ্গত উল্লেখ্য বেশ কিছুদিন আগে ঋতাভরি চক্রবর্তীর সাথে সৃজিত মুখার্জীর (Srijit Mukherjee) সম্পর্ক নিয়ে অনেক জলঘোলা হয় টলি টাউনে।সম্প্রতি মিথিলার সাথে সাত পাকে বাঁধা পড়েছেন সৃজিত মুখার্জী (Srijit Mukherjee) এবং অন্যদিকে নিজেকে কাজের মধ্যেই ডুবিয়ে রেখেছেন ঋতাভরী।

আরও পড়ুন : টলিউডের জনপ্রিয় এই ৭ অভিনেত্রীর ডাকনাম জানেন কী

অনুরাগীদের তিনি জানান, বর্তমানে তিনি ইউনিভার্সিটি অফ ক্যালিফোর্নিয়া থেকে পড়াশোনা করছেন। পাশাপাশি তিনি এও জানান খুব তাড়াতাড়ি তার প্রযোজনা থেকে দুটি গানও মুক্তি পেতে চলেছে।