বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ঋতাভরী চক্রবর্তী! দিলেন বেবি বাম্পের ছবি, জানালেন ‘স্বামী’র নাম

Ritabhari Chakraborty Shared Photo With Babybump : বিয়ের আগেই অন্তঃসত্ত্বা, সন্তানের বাবা কে? বেবিবাম্পের ছবি দিয়ে জানালেন ঋতাভরী

বৃহস্পতিবার সন্ধ্যাতে আচমকাই মা হওয়ার সুখবর শুনিয়ে কার্যত সকলকে চমকে দিয়েছিলেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। ‘’আমি আর আমার স্বামী প্রেগন্যান্ট”, সোশ্যাল মিডিয়াতে এই ঘোষণা করতেই কার্যত অভিনেত্রীকে নিয়ে তোলপাড় শুরু হয়ে যায়। কারণ ঋতাভরীর যে বিয়ে হয়েছে, তার যে স্বামীও আছে তা যে জানা ছিল না কারও!

   

অবশেষে শুক্রবার সোশ্যাল মিডিয়া পোস্টেই নিজের গত দিনের পোস্টের আসল খোলাসা করলেন অভিনেত্রী। তিনি নয়, আসলে মা হতে চলেছে তার চরিত্র স্নিগ্ধা রায়চৌধুরী! আগামী ১৫ই অক্টোবর আড্ডা টাইমসে মুক্তি পেতে চলেছে রহস্য রোমাঞ্চ ভরপুর ওয়েব সিরিজ নন্দিনী। ওটিটি প্লাটফর্মে এটাই ঋতাভরীর ডেবিউ।

Ritabhari Chakraborty

নন্দিনী সিরিজের হাত ধরে প্রথমবার ওটিটির দুনিয়াতে পা রাখতে চলেছেন অভিনেত্রী। ‘ওগো বধূ সুন্দরী’ সিরিয়ালের পর সরাসরি টলিউডের রাস্তা খুলে যায় তার জন্য। বেশ কিছু সিনেমাতে অভিনয় করেন তিনি। আর এবার ওটিটিতে তার পা পড়তে চলেছে। এই ওয়েব সিরিজের গল্পটাও একেবারেই আলাদা।

নিজের ওয়েব সিরিজের প্রথম লুক প্রকাশ্যে এনেছেন ঋতাভরী। বেবিবাম্প সমেত ছবি শেয়ার করে তিনি লিখেছেন, “সকলকে অনেক ধন্যবাদ এই মিষ্টি শুভেচ্ছার জন্য। আমি স্নিগ্ধা আমি আর আমার স্বামী রীতম রায়চৌধুরী অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি আমরা প্রেগন্যান্ট। আপনাদের সবার ভালোবাসা, আশীর্বাদ চাই আমাদের সন্তানকে বাঁচাতে।”

এরপর তিনি আরও লিখেছেন, “আমার ডেবিউ ওয়েব সিরিজ নিয়ে আগামী ১৫ই অক্টোবর আড্ডা টাইমসের পর্দায় আসছি। এক অন্তঃসত্ত্বা মা আর তার হবু সন্তানের লড়াইয়ের গল্প নিয়ে। একের পর এক রহস্য সমাধান করতে হবে যা আগে কেউ কখনও দেখেননি। আপনাদের অনুমান করে যেতে হবে শেষ পর্যন্ত।”

আরও পড়ুন : একটা এপিসোডেই ৫০ লাখ! টিভির এই ৯ তারকার পারিশ্রমিক শুনলে শাহরুখ-সালমানও লজ্জা পাবে

Ritabhari Chakraborty

আরও পড়ুন : করিনা কাপুরের সম্পত্তির পরিমাণ কত? টাকার অংক শুনলে নীতা আম্বানিও লজ্জা পাবে

সায়নী পুততুন্ডুর লেখা উপন্যাস ‘নন্দিনী’র গল্প অনুসারে বানানো হয়েছে এই ওয়েব সিরিজ। সন্তানসম্ভবা নন্দিনীকে জানানো হয় তাকে গর্ভপাত করাতে হবে। তবে তার কাছে তারই ভাবী সন্তানের তরফ থেকে একটা রহস্যময় ফোন আসে। এরপর কী কী হয় জানার জন্য আগামী ১৫ই অক্টোবর চোখ রাখতে হবে আড্ডা টাইমসের পর্দায়।