টলিউডের গর্ব, জন্মদিনে পার্টি না করে মূক-বধির শিশুদের সঙ্গে সময় কাটালেন ঋতাভরী, রইল ছবি

অন্য নায়িকাদের মত নন ঋতাভরী, মূক-বধির শিশুদের সঙ্গে জন্মদিন কাটালেন, প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

২৬শে জুন, দিনটা ছিল বং ক্রাশ ঋতাভরী চক্রবর্তীর (Ritabhari Chakraborty) জন্মদিন। খুব স্বাভাবিকভাবেই এই দিনটাতে টলিউডের (Tollywood) এই সুন্দরীকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন তার ভক্তরা। তবে জন্মদিনে শুধু শুভেচ্ছা নয়, সোশ্যাল মিডিয়া থেকে দারুণ প্রশংসাও পেলেন ঋতাভরী। তার চরিত্রের এক আলাদা দিকের সাক্ষী রইলেন নেটিজেনরা।

মিষ্টি চেহারার এই সুন্দরী অভিনেত্রীর প্রেমে হাবুডুবু খান পুরুষেরা। অবশ্য নারী-পুরুষ নির্বিশেষে ঋতাভরী গুণমুগ্ধ। বাংলার এই সুন্দরী নায়িকা ইতিমধ্যেই বলিউডেও খাতা খুলেছেন। তিনি টলিউড তথা বাঙালির গর্ব। জন্মদিনে ফের একবার ভক্তদের মন জয় করে নিলেন নায়িকা। জীবনের এই স্পেশাল দিনটিতে কোনও বড় পার্টি কিংবা ফাইভ স্টার হোটেল নয়, থেকে চলে গিয়েছিলেন মুখ-বধির শিশুদের কাছে।

জন্মদিনে তিনি পরিবার, আত্মীয়স্বজন এবং বন্ধু-বান্ধবদের সঙ্গে সময় কাটানোর পাশাপাশি কিছুটা সময় তুলে রেখেছিলেন কচিকাঁচাদের সঙ্গে কাটানোর জন্য। বিধাননগরের আইডিয়াল স্কুল অফ দ্য ডেফের পড়ুয়াদের সঙ্গে জন্মদিন পালন করেছেন তিনি। প্রত্যেকবারের মতো এবারেও তাদের নিয়ে আরও স্পেশাল হয়ে উঠেছে তার জন্মদিন।

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল কিছু ছবিতে সেই বিশেষ মুহূর্ত ধরা পড়েছে। ছবিতে দেখা যাচ্ছে হালকা গোলাপি রঙের সালোয়ার-কামিজ পরেছেন ঋতাভরী। তার জন্য দুটি স্পেশাল কেক আনা হয়। বিধাননগরের ওই স্কুলে ছোটদের সঙ্গে কেক কেটে আনন্দ করে জন্মদিন সেলিব্রেট করেছেন তিনি। ঋতাভরীর জন্য গোটা ঘর বেলুন দিয়ে সুন্দর করে সাজানো হয়।

Ritabhari Chakraborty

কচিকাঁচাদের সঙ্গে ছবি তুলে সেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়া ওয়ালে শেয়ার করেছেন ঋতাভরী। ক্যাপশনে লিখেছেন, “আমার বাচ্চারাই আমার জীবনে সবথেকে বড় আশীর্বাদ। ওদের নিঃশব্দ হাততালি, আলিঙ্গন আর ভালোবাসা আমার হৃদয়টা কানায় কানায় পূর্ণ করে দেয় প্রতিবার। স্কুলে আমার বাচ্চাদের সঙ্গে জন্মদিন উদযাপনটা দারুণ ছিল।”

এই বিশেষ পার্টির আয়োজনে ছিল ঋতাভরী এবং বাচ্চাদের প্রিয় বিরিয়ানি ও চকলেট। সেই সঙ্গে ম্যাজিক শো দেখে আর খেলতে খেলতে বাচ্চাদের সঙ্গে গোটা দিনটা আনন্দ করে কাটিয়েছেন ঋতাভরী। এছাড়া পরিবারের সঙ্গেও বেশ ধুমধাম করে জন্মদিন পালন করেছেন অভিনেত্রী। এদিন তার জন্মদিনের থিম ছিল ‘নাইনটিজ কিড’।