হাসপাতলের বেডে শুয়ে গান শুনেছিলেন ঋষি, ভাইরাল হল ঋষি কাপুরের ভিডিও

ভাইরাল হলেও এই ভিডিওটি অনেক পুরোনো ভিডিও। সবাইকে অনুরোধ গুজবে কান দেবেন না, ভুয়ো খবর ছড়াবেন না৷

”তেরে দর্দ সে দিল আবাদ রহা, কুছ ভুল গ্যায়ে কুছ ইয়াদ রাহা।’ ঋষি কাপুর হাসপাতালের শয্যায় শুয়ে রয়েছেন, আর ঠিক তাঁর পাশে এক যুবক খালি গলায় এই জনপ্রিয় গানটি গেয়ে চলেছে। গান শুনে ওই যুবকের প্রশংসা করছেন ঋষি কাপুর। বলছেন, ‘আরে বাহ, ভেরি গুড’। আর মাঝে মাঝে রুমাল দিয়ে মাথার ঘাম আর চোখ মুছছেন। গান শেষে ঋষি কাপুর ওই যুবকের মাথায় হাত দিয়ে বলেছেন, ‘আমার আশীর্বাদ তোমার সাথে রইল। কর্ম করো, কষ্ট করো, সফলতা অর্জন করো। দেখো খ্যাতি নাম-যশ আসে কর্ম-কষ্ট করার জন্যই। যখন কষ্ট ও ভাগ্য একে অপরকে একটু সাহায্য করবে তখন যশ-খ্যাতি নিজেই ছুটে আসবে।’

গতকাল অর্থাৎ বুধবার সকাল সাড়ে ১১ টা নাগাদ মৃত্যু হয় বলিউডের অন্যতম তারকা ইরফান খানের। ঠিক ২৪ ঘন্টা পেরোতে না পেরোতেই বলিউড ছেড়ে চলে যান এই মহাতারকা ঋষি কাপুর। দুজনেই ২০১৮ সাল থেকে মারণ রোগ ক্যান্সারের বিরুদ্ধে লড়াই করেছিলেন। বলিউডের দুই নক্ষত্র পতনে শোকস্তব্ধ দেশ।

বিভিন্ন সূত্র মারফত জানা গিয়েছে, সব সময় হাসি খুশিতে থাকা ঋষি কাপুর শেষ মুহূর্তেও হাসপাতালে চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের হাসিয়ে যেতে ভুলেননি।তবে এই ভিডিও প্রকাশ্যে এলেও জানা যায়নি ঋষি কাপুরের পাশে খালি গলায় গান করা ওই যুবকের পরিচয়।

ভিডিওতে দেখা যাচ্ছে, ঋষি কাপুর ওই যুবকের থেকে খালি গলায় গান শোনার সাথে সাথে তাঁর শরীরে চোখে মুখে প্রশান্তির ছাপ। যেন শেষ মুহূর্তে অতীত বার বার পিছু ডাকছে ঋষি কাপুরকে। ভিডিও দেখে স্পষ্ট বোঝা যায়, এ যেন হার না মানা হার।এমনই একটি ভিডিও ঋষি কাপুরের প্রয়াণের পর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। দাবি করা হচ্ছে এই ভিডিওটি ঋষি কাপুরের শেষ ভিডিও। ভিডিওটি ইতিমধ্যে ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল হলেও এই ভিডিওটি অনেক পুরোনো ভিডিও। ডি কে সানু নামের এক ইউটিউবার এই ভিডিওটি ফেব্রুয়ারীর ২৯ তারিখে ইউটিউবে প্রথম আপলোড করেছিলেন। তাই ভাইরাল হওয়া এই ভিডিওটি সত্য নয়। সবাইকে অনুরোধ গুজব ছড়াবেন না, গুজবে কান দেবেন না৷ ভুয়ো খবর ছড়াবেন না৷

দেখুন সেই Viral ভিডিও –