ঘনিষ্ঠ মুহূর্তে ঋষি ও পিহু, মনফাগুন অনুরাগীদের চড়ল উত্তেজনার পারদ

ঋষি পিহুকে ঘনিষ্ঠ মুহূর্তে দেখে মন জুড়িয়ে গেল মনফাগুন প্রেমীদের

ছেলেবেলার হারিয়ে যাওয়া প্রেমের খোঁজ এতদিনে শেষ হল। ঋষিরাজ এবং পিহুর জীবনে এবার আসছে নতুন মোড়। স্টার জলসার (Star Jalsha) ‘মন ফাগুন’ (Mon Phagun) ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে ঋষির সামনে ফাঁস হয়ে গেল পিহুর আসল পরিচয়। মিস বৃষ্টিবাড়িই তার ছেলেবেলার প্রেম প্রিয়দর্শিনী, একথা জেনে ফেলেছে ঋষিরাজ। পিহুকে চিনে নিতেই আবিরে তার সিঁথি রাঙিয়ে দিল ঋষিরাজ।

পারিবারিক ড্রামার সঙ্গে মিষ্টি প্রেমের গল্পের মিশেলে অ্যাক্রপলিস এন্টারটেইনমেন্টের প্রযোজনায় শুরু হয়েছিল ছেলেবেলার হারিয়ে যাওয়া প্রেমের গল্প। প্রিয়দর্শনী এবং টুবাইদা আলাদা হয়ে গিয়েছিল ভাগ্যের ফেরে। আবার ভাগ্যই তাদের দুজনের পথ মিলিয়ে দিয়েছে। বড় হয়ে ঘটনাচক্রে তাদের বিয়ে হয়। যদিও তারা কেউই একে অপরের পরিচয় জানত না। কিন্তু ধীরে ধীরে পিহুকে ভালোবেসে ফেলে ঋষি।

ধারাবাহিকে ক্রমেই জমে উঠেছে ঋষিরাজ এবং পিহুর প্রেম। এরই মাঝে ঋষিরাজের আসল পরিচয় জেনে ফেলে পিহু। ঋষিরাজই তার টুবাইদা, পিহু একথা জেনেও এতদিন আসল সত্যিটা ফাঁস করেনি। কিন্তু ঋষিরাজও ঠিক তার প্রিয়কে চিনে নিয়েছে। ঋষি কবে তার প্রিয়দর্শিনীকে চিনতে পারবে সেই দিনটার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন দর্শকরা। এতদিনে দর্শকদের স্বপ্ন পূরণ হল।

দোল উপলক্ষে হোলি স্পেশাল এক ঘন্টার বিশেষ পর্বের একটি প্রোমো চ্যানেলের তরফ থেকে পোস্ট করা হয়। সেখানে দেখা যায় পিহুর হাত ধরে টেনে তারা সিঁথিতে লাল আবির মাখিয়ে দিচ্ছে ঋষি। এসব দেখে পিহু ঋষিকে ‘মিস্টার সেন’ বলে ডেকে ওঠে। তবে ঋষিরাজ তাকে বলে, ‘মিস্টার সেন নয়, এই রং টুবাইদা তার প্রিয়দর্শিনীকে মাখিয়ে দিয়েছে’! ঋষি এরপর আরও বলে, ‘আমি এই চ্যালেঞ্জ জিতে গেছি প্রিয়। আজ টুবাইদা তার প্রিয়দর্শিনীকে চিনে নিয়েছে’। এই দিনটার জন্যই এতদিন অধীর আগ্রহে অপেক্ষা করেছিল পিহু। সঠিক সময়ের অপেক্ষায় সে নিজের পরিচয় ফাঁস হতে দেয়নি। তবে এবার দুই সপ্তর্ষিমণ্ডলের মত ঋষিরাজ এবং পিহুর ছোটবেলার ভালোবাসাও এক হতে চলেছে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

অবশেষে হোলির দিন আসল সত্যিটা জানতে পারে ঋষি। পিহুর জমিয়ে রাখা ছোটো বেলার সমস্ত চিঠি আর খেলার পুতুল খুঁজে পেয়ে আর এক মুহুর্ত দেরি করেনি ঋষি। ছুটে গিয়ে পিহুকে কাছে টেনে নিয়েছে তার টুবাইদা। দর্শকদের ইচ্ছা পূরণ করে কাছাকাছি এসেছে ঋষিরাজ আর প্রিয়দর্শিনী। এরইমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রয়েছে সত্যি জানার পর একে অপরের প্রেমে বিভোর ঋষি পিহুর দারুন রোম্যান্সের একটি ভিডিও। বহুপ্রতীক্ষিত সেই রোম্যান্স দেখে চোখ জুড়িয়ে যাচ্ছে দর্শকদের।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)