চাষার মেয়ের পোশাক খুলে ‘টিপটিপ বরষা পানি’ গানে নেচে ঘুম ওড়ালেন রিমলি

‘টিপ টিপ বরষা পানি’ গানে নতুন অবতারে রিমলীকে দেখে চক্ষু ছানাবড়া নেটিজেনদের

গ্রামের মাটির মেয়ে রিমলি (Rimli)। বাবা কাকাদের পারিবারিক চাষাবাদ করেই দিন কাটে তার। প্রতিদিন ভোরবেলা গ্রামের মহিলাদের সঙ্গে মিলে মাঠে কাজ করতে বেরিয়ে যায় রিমলি। দিনরাত উদয়াস্ত পরিশ্রম করে, মহাজনের প্রতারণার বিরুদ্ধে রুখে দাঁড়ায়, গ্রামের মানুষের অধিকার সম্পর্কে সচেতন রাগী, গম্ভীর, বুদ্ধিমতী স্বভাবের এক মেয়ের গল্প নিয়েই ছিল জি বাংলার (Zee Bangla) ধারাবাহিক রিমলি।

একেবারেই অন্য ধাতের গল্প হওয়া সত্ত্বেও টিআরপি তালিকাতে জায়গা করতে না পেরে মাত্র কয়েক মাসের মধ্যেই ধারাবাহিকের সম্প্রচার বন্ধ হয়ে যায়। তবে রিমলি ওরফে ইধিকা পাল (Idhika Paul) দর্শক মহলের পরিচিত নাম হয়ে ওঠেন। এবার সেই রিমলিকে ফের একবার ফিরে পেলেন অনুরাগীরা। তবে গ্রামের সেই সাধারণ চাষী পরিবারের মেয়ে হয়ে নয়, শাড়ি পরে আধুনিকা রিমলি হালফিলের ট্রেন্ডিং ‘টিপ টিপ বরসা পানি’তে নেচে যেন আগুন ঝরালেন সোশ্যাল মিডিয়াতে।

‘সূর্যবংশী’ ছবির রিমেক গান ‘টিপ টিপ বরসা পানি’তে ইদানিং ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়াতে আপলোড করার ট্রেন্ড উঠেছে। সেই ট্রেন্ডে গা ভাসালেন ইধিকা। ডিজাইনার দেবাশীষের পোশাক পরে নাচলেন তিনি। মাল্টি কালারের বোটনেক ব্লাউজ এবং গোলাপী শিফনের শাড়ি, তার সঙ্গে মানানসই মেকআপ আর খোলা চুলে ঝড় তুললেন ইধিকা। তার দিক থেকে যেন চোখ ফেরানোই দায়।

ইধিকার এই ছোট্ট ভিডিওটি দেবাশীষ তার ইনস্টাগ্রাম প্রোফাইলে তুলে ধরেছেন। ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা। বিশেষত সালোয়ার ও সাবেকি শাড়ি পড়ার ধরণ ছেড়ে ওয়েস্টার্ন ধাঁচে শাড়ি পরে বলতে গেলে নেটিজেনদের ঘুম উড়িয়েছেন ইধিকা। তার নাচ যেন শীতের মরসুমে সামান্য উষ্ণতার পরশ, যা ছড়িয়ে পড়ছে সোশ্যাল মাধ্যমে।

 

View this post on Instagram

 

A post shared by Debu’s (@debusbydebashis)

রিমলি ইধিকার প্রথম প্রজেক্ট নয়। এর আগে কপালকুণ্ডলা ধারাবাহিকেও ‘পদ্মাবতী’র চরিত্রে অভিনয় করেছেন তিনি। আপাতদৃষ্টিতে তাকে রাগী-গম্ভীর স্বভাবের মনে হলেও বাস্তবে তিনি বেশ প্রাণোচ্ছল। প্রসঙ্গত, রিমলি ধারাবাহিক সূত্রেই ইধিকার সঙ্গে আলাপ উদয় ওরফে জন ভট্টাচার্যের। স্টুডিও পাড়ায় গুঞ্জন, অনস্ক্রীন জুটি নাকি অফস্ক্রিনেও প্রেমে পড়েছেন।