একসময় শ্রীলেখাকে বলেছিলেন ‘থলথলে বৌদি’, আজ ভাগ্যের ফেরে ‘ঢঙি বৌদি’ রিমঝিম মিত্র

শ্রীলেখাকে 'থলথলে বৌদি' বলা ‘ঢঙি বৌদি’ রিমঝিমের নাচ দেখে ধুয়ে দিল নেটিজেনরা

Rimjhim Mitra Trolled for Dancing on Manike Mage Hithe Song on Zee Bangla Dance Bangla Dance

শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) আর রিমঝিম মিত্রের (Rimjhim Mitra) ‘মিত্র ভার্সেস মিত্র’ লড়াই নেট মাধ্যমের বহুল চর্চিত বিষয়। দুজনে দুই বিপরীত মেরুর বাসিন্দা। রাজনীতিগত দিক থেকে ভিন্ন মতাদর্শে বিশ্বাসী। সামাজিক মাধ্যমে একে অপরকে উদ্দেশ্য করে কটু কথা বলতেও তাদের বাঁধেনা। সদ্য রিমঝিম হয়ে উঠলেন নেটিজেনদের রোষের শিকার।

রিমঝিম মিত্রকে ইদানিং ডান্স বাংলা ডান্সের মঞ্চে নাচের গুরু হিসেবে উপস্থিত থাকতে দেখা যায়। সদ্য নেট মাধ্যমে ভাইরাল হয়েছে জি বাংলার তরফ থেকে শেয়ার করা একটি ভিডিও। সেখানে রিমঝিমকে একটি নীল রঙের গাউন পরে নাচতে দেখা গেল। তাও আবার সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং জনপ্রিয় সিংহলি গান ‘মানিকে মাগে হিথে’! রিমঝিমের নাচ দেখে প্রশংসা তো দূরে থাক, নেটিজেনরা ব্যাপক ট্রোল করতে শুরু করেছেন তাকে।

নেটিজেনদের আপত্তি রিমঝিমের পোশাক নিয়ে। তার পরনের নীল রঙের গাউনকে অনেকেই পর্দার কাপড় বলে উল্লেখ করেছেন। এমনকি তার চেহারা নিয়ে তাকে বডি শেমিং করতেও ছাড়েননি নেটিজেনরা। নেটিজেনরা তো সরাসরি তাকে কটাক্ষ করে বলেন, ‘আপনি আবার শ্রীলেখা মিত্রকে বলেছিলেন থলথলে বৌদি’! রিমঝিমকে উদ্দেশ্য করে কেউ লিখলেন, ‘ঢঙি বৌদি’!

প্রসঙ্গত, সম্প্রতি রিমঝিম সামাজিক মাধ্যমে শ্রীলেখা মিত্রকে বিঁধতে গিয়ে তাকে ‘থলথলে বৌদি’ বলে কটাক্ষ করেন। নেটিজেনরা শ্রীলেখার সেই অপমান ভুলে যাননি। তাই এবার সুযোগ পেয়ে তারাও রিমঝিমকে রীতিমতো ধুয়ে দিলেন। পুরনো প্রসঙ্গ টেনে এনে তাকেও ঠিক একইভাবে বিঁধলেন নেটিজেনরা।

রিমঝিম মিত্র আপাতত ধারাবাহিকে চুটিয়ে অভিনয় করছেন। স্টার জলসার তিতলি এবং জি বাংলার কৃষ্ণকলি ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। সঙ্গে নাচের রিয়েলিটি শো’য়ের সঙ্গেও যুক্ত রিমঝিম। অভিনয়ের পাশাপাশি রাজনীতিও সামলাচ্ছেন তিনি। আপাতত তিনি বিজেপি শিবিরের সদস্যা। কিন্তু শোনা যাচ্ছে শীঘ্রই হয়তো তৃণমূল শিবিরে নাম লেখাবেন রিমঝিম।