খড়ির জীবনে আসছে নতুন ঝড়! গাঁটছড়া ধারাবাহিকে আসছে বড়সড় চমক

স্টার জলসার (Star Jalsha) ‘গাঁটছড়া’ (Gantchhora) ধারাবাহিকে চলছে টানটান উত্তেজনা। ভট্টাচার্য্য বাড়ির দুই বোন খড়ি এবং দ্যুতির ভাগ্য জড়িয়ে গিয়েছে একে অপরের সঙ্গে। দ্যুতিকে ঠকিয়েছে রাহুল। এখন তাকে বিয়ে করতে অস্বীকার করছে। এদিকে দ্যুতি গর্ভবতী। আত্মহত্যা করার চেষ্টাও করে সে। খড়ির পরিবারে এখন দারুণ ঝড় বইছে। তবে খড়ি এখনও তার দিদিকে যোগ্য সম্মান পাইয়ে দিতে এবং রাহুলের আসল মুখোশ খুলে দেওয়ার জন্য তৎপর। এরই মাঝে ধারাবাহিকে এল নতুন টুইস্ট।

সম্প্রতি চ্যানেলের তরফ থেকে নতুন প্রোমো প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে রাহুলের পর্দা ফাঁস করতে রিপোর্টার শ্রুতি ও ঋদ্ধিমানকে সঙ্গে নিয়ে খড়ি সেই হোটেলে পৌঁছে যায় যেখানে রাহুল দ্যুতিকে এনে রেখেছিল। এদিকে ফের একবার দ্যুতির বিয়ে ভেঙে যাওয়াতে এবং তার গর্ভাবস্থার কথা জানাজানি হওয়াতে পাড়া-প্রতিবেশীরা ভট্টাচার্য্য বাড়িতে এসে চড়াও হয়। দ্যুতিকে ঘর থেকে বের করে দেওয়ার কথা বলে তারা।

ঘটনাস্থলে এসে উপস্থিত হয় ঋদ্ধিমান এবং পাড়া-প্রতিবেশীদের সামনেই সে দ্যুতির দায়িত্ব নেয়। সবাই অবাক হয়ে যায় ঋদ্ধিমানের কথায়। ঋদ্ধিমান জানায় রাহুল যার কারণে গর্ভবতী সেই দ্যুতিকে বিয়ে করবে। তাই আপাতত দ্যুতির সব দায়ভার নিয়ে নেয় ঋদ্ধিমান। এই নতুন প্রোমো থেকে স্পষ্ট রাহুলই যে আসল অপরাধী তা ঋদ্ধিমানের কাছে স্পষ্ট হয়ে গিয়েছে। তাই সে খড়ি আর দ্যুতির পাশে এসে দাঁড়িয়েছে।

তবে রাহুল যদি দ্যুতির দায়িত্ব নিতে রাজি না হয়? সে যদি বিয়ে না করতে চায়? এমনকি প্রেগনেন্সির কথাটাও দ্যুতির মিথ্যে নাটক যদি হয় তাহলে শেষমেশ দ্যুতির দায়িত্ব কে নেবে? প্রশ্ন উঠছে দর্শকদের মনে। দ্যুতি এখন আর তার বাড়িতে ফিরতেও পারবে না। রাহুল যদি দ্যুতিকে বিয়ে না করে তাহলে ঋদ্ধিমান তার কথা রাখবে কিভাবে? তবে কি শেষমেষ ঋদ্ধিমানকেই দ্যুতির দায়িত্ব নিতে হবে? তাহলে খড়ির কী হবে? প্রশ্ন ভাবাচ্ছে দর্শকদের।

দর্শকের মনে ধারাবাহিকের আসন্ন টুইস্ট নিয়ে আরও অনেক প্রশ্ন উঠছে। কারণ দ্যুতি যেমন লোভী এবং স্বার্থপর চরিত্রের মেয়ে তাতে ভবিষ্যতে সে খড়ি এবং ঋদ্ধিমানের পথে বাঁধা হয়ে উঠবে না এর কোনও নিশ্চয়তা নেই। দ্যুতি যখন জানতে পারবে রাহুল আসলে সিংহ রায় পরিবারের সন্তান নয় তখন সে ঋদ্ধিকে পাওয়ার চেষ্টা করবে না তো? ধারাবাহিকে কি এবার আসতে চলেছে ত্রিকোণ প্রেমের টুইস্ট? জানতে হলে অবশ্যই যেন মিস করবেন না স্টার জলসার ‘গাঁটছড়া’।