একেই বলে কর্মফল, কাজের খোঁজে দরজায় দরজায় ঘুরছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী

299

গতবছর করোনার জন্য যখন দেশবাসী শারীরিক এবং মানসিকভাবে প্রায় বিধ্বস্ত, তখন বলিউড থেকেও একের পর এক প্রিয় তারকার জীবনাবসানের খবর পাওয়া যাচ্ছিল। বলিউড অভিনেতা ইরফান খানের অকাল প্রয়াণের পর থেকে গত বছর একের পর এক বহু তারকাকে অকালেই হারিয়েছি আমরা। তবে এর মধ্যে সর্বাধিক চর্চিত যে নামটি ছিল তা হলো সুশান্ত সিং রাজপুত।

বলিউডের এই নবীন প্রতিভার অস্বাভাবিক রহস্যময় মৃত্যু আজও মেনে নিতে পারেননি আপামর ভারতবাসী। সিনে অনুরাগীদের মনের মনিকোঠায় আজও সমানভাবে জীবন্ত সুশান্ত। সুশান্তের মৃত্যুর পর তাঁর মৃত্যুর জন্য দায়ী হিসেবে বলিউডের বহু তাবড় তাবড় সেলিব্রিটির নাম জড়িয়েছিল। তবে এদের মধ্যে বহুল চর্চিত যে নামটি ছিল তা হলো সুশান্তের প্রেমিকা তথা বলিউডের মডেল-অভিনেত্রী রিয়া চক্রবর্তী।

সুশান্তের মৃত্যুর পেছনে রিয়ার যোগসাজশ, বলিউডের মাদক চক্রে রিয়ার জড়িত থাকার অভিযোগের ভিত্তিতে গত বছরটা রিয়ার জন্য ঠিক ভালো কাটেনি। বেশ কিছুটা সময় জেলে কাটাতে হয়েছে তাকে। তার ভাই সৌভিক চক্রবর্তীও পুলিশের হাত থেকে নিস্তার পাননি। সব মিলিয়ে রিয়া ও তার পরিবারকে গত বছর এক প্রকার চূড়ান্তভাবে বিধ্বস্ত হতে হয়েছিল।

তার উপর আবার লকডাউন। লকডাউনে বলিউড শিল্পীদের প্রভূত ক্ষতি হয়েছে। টানা ৭ মাস কাজ বন্ধ থাকায় তারাও বেরোজগার হয়ে পড়েছিলেন। এরপর অবশ্য ধীরে ধীরে ছন্দে ফিরছে বলিউড। তবে বলিউডের সকল শিল্পী এখনো কাজ পান নি। তাদের মধ্যে একজন হলেন রিয়া চক্রবর্তী।

রিয়ার হাতে এই মুহূর্তে তেমনভাবে কোনও কাজ নেই। তাই কাজের খোঁজে ফের বলিউডে চক্কর কাটছেন তিনি। কাজের খোঁজেই সম্প্রতি ভাই সৌভিক চক্রবর্তীকে নিয়ে হায়দ্রাবাদ থেকে মুম্বাই পাড়ি দিয়েছেন রিয়া। মুম্বাই এসেই পাপারাজ্জিদের ক্যামেরার সামনে পড়ে গেলেন তারা। মিডিয়ার একাধিক প্রশ্নে জর্জরিত হতে হচ্ছিল তাদের। রিয়া কিছু না বললেও ধৈর্য হারান সৌভিক। তিনি সকলকে ধমক দিয়ে রিয়াকে নিয়ে সেই স্থান পরিত্যাগ করেন।

আরও পড়ুন : মাদক থেকে মধুচক্রে জেল খেটেছেন বলিউডের এই ৭ নায়িকা

উল্লেখ্য, করোনার দ্বিতীয় ঢেউয়ে যখন জর্জরিত সারাদেশ তখন যে কজন মুষ্টিমেয় বলিউড সেলিব্রিটি সাধারণের পাশে দাঁড়ানোর চেষ্টা চালিয়েছেন তাদের মধ্যে একজন হলেন রিয়া চক্রবর্তী। তিনি সোশ্যাল মিডিয়ার মারফত একটি নতুন অক্সিজেন রিফিলিং প্লান্টের ঠিকানা ও ফোন নাম্বার শেয়ার করেছিলেন যেখানে বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার পাওয়া যায়। পাশাপাশি যেকোনো প্রয়োজনে সকলকে যথাসাধ্য সাহায্য করার এবং পাশে থাকার আশ্বাসও দিয়েছেন অভিনেত্রী।