বেড়ে গেল Jio-র একটি রিচার্জ প্ল্যানের দাম, খরচ বাড়ল ১১৬ টাকা

ভারতের টেলিকম বাজারে একচ্ছত্র রাজ করা রিলায়েন্স জিও গ্রাহকদের জন্য নতুন করে একটি খারাপ খবর। জনপ্রিয় এই টেলিকম সংস্থা নতুন করে তাদের আরও একটি রিচার্জ প্ল্যানের পরিবর্তন করলো। প্ল্যানের মূল্য একই রেখে ভ্যালিডিটি কমিয়ে ঘুরিয়ে খরচ বাড়াছে গ্রাহকদের।

HERE IS HOW YOU CAN SAVE YOU MOBILE COST FOR JIO NUMBERS

জিও তাদের গ্রাহকদের জন্য যে প্ল্যানটির পরিবর্তন ঘটিয়েছে সেই প্ল্যানটি হলো ১২৯৯ টাকার। এই রিচার্জ প্লানে আগে গ্রাহকরা পেতেন ৩৬৫ দিনের ভ্যালিডিটি সহ জিও থেকে জিও আনলিমিটেড কল, অন্য নেটওয়ার্কে কল করার জন্য ১২০০০ মিনিট, মোট ২৪ জিবি ইন্টারনেট ও ৩৬০০ টি এসএমএস। এই প্ল্যানটি সেই সমস্ত গ্রাহকদের কাছে খুবই জনপ্রিয় ছিল, যারা খুব কম ইন্টারনেট ব্যবহার করেন অথচ কলের সুবিধা বহন করেন। কিন্তু এই প্ল্যানেরই এবার পরিবর্তন করা হল।

আরও পড়ুন :- ১০০ টাকার কমে কোন নেটওয়ার্ক দিচ্ছে সবথেকে বেশি সুবিধা?

এখন থেকে জিও গ্রাহকরা ১২৯৯ টাকার রিচার্জ প্ল্যান রিচার্জ করালে আগের মতই জিও থেকে জিও আনলিমিটেড কল, জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ১২০০০ মিনিট, ২৪ জিবি ইন্টারনেট, ৩৬০০ টি এসএমএস পাবেন। কিন্তু ভ্যালিডিটি পাবেন ৩৬৫ দিনের জায়গায় ৩৩৬ দিন।

আরও পড়ুন :- Jio র ইন্টারনেট স্পিড ৩ গুণ বাড়িয়ে নিন সেটিং বদল করেই

অর্থাৎ জিও প্ল্যান একই রেখে ভ্যালিডিটি কমিয়ে দিয়েছে। ভ্যালিডিটি কমিয়েছে ২৯ দিন। অর্থাৎ আগে এই রিচার্জে যেখানে গ্রাহকদের প্রতিদিনের হিসেবে খরচ ৩.৫৬ টাকা করে সেখানে বর্তমানে গ্রাহকদের প্রতিদিনের হিসেবে খরচ দাঁড়াচ্ছে ৩.৮৮ টাকা করে। প্রতিদিন খরচ বাড়ছে ০.৩২ টাকা, বছরের হিসাবে খরচ বাড়ছে ১১৬.৮০ টাকা।