নতুন বছরে JIO-র নতুন চমক, বাজারে আসছে সস্তায় বড় স্ক্রিনের মোবাইল

659

ভারতের টেলিকম বাজারে একচ্ছত্র রাজ রয়েছে যা সে হলো রিলায়েন্সের জিও সংস্থা। একের পর এক নতুন ধরনের অফার, একের পর এক চমক দিয়ে সাধারণ মানুষের যেমন মন জয় করেছে জিও, ঠিক তেমনি অন্যান্য টেলিকম সংস্থাগুলিও ধরাশায়ী জিওর কাছে। ভারতের বাজারে এক সময় রাজ করা বড় বড় টেলিকম সংস্থাগুলি জিও সঙ্গে পাল্লা দিতে তাদের রাজকীয় পোশাক খুলে ফেলতে বাধ্য হয়েছে।

জিও ভারতের বাজারে আসার পর মানুষের মোবাইল খরচ বহুলাংশে কমে গেছে, সাথে সাথে পাচ্ছে আগের তুলনায় অনেক বেশি সুযোগ সুবিধা। আনলিমিটেড ইন্টারনেট, আনলিমিটেড ভয়েস কল, ফ্রি কলার টিউন ইত্যাদির সাথে সাথে ভারতীয় বাজার মাত করেছে জিওর মাত্র ১৫০০ টাকা দামের ছোট্ট ৪জি ফোন। আর এবার রিলায়েন্স জিও সংস্থার তরফ থেকে আরো একটি বড় পদক্ষেপ নেওয়া হচ্ছে, নতুন বছরের নতুন চমক হিসাবে। আরো বেশি মানুষের কাছে তাদের পরিষেবা পৌঁছে দেওয়ার জন্য জিওর এই পদক্ষেপ বলে সূত্রের খবর।

জিও সংস্থার কানেকশন ব্যবহার করতে গেলে আপনার সর্বপ্রথম যেটা প্রয়োজন তা হলো ৪জি ফোন। আর হাতে একটা ৪জি স্মার্টফোন থাকলে জিওর সবরকম পরিষেবা মাসে একটি রিচার্জেই উপভোগ করা সম্ভব। কিন্তু ভারতের মতো দেশে সকল মানুষের কাছে সাধ্য হয়ে ওঠে না বড় দামি স্মার্টফোন কেনার। এই কথা মাথায় রেখে জিও নতুন বছরে নতুন চমকের সাথে সাথে নিয়ে আসছে স্বল্পমূল্যে ৪জি বড় স্ক্রিনের হাইস্পিড স্পিড ইন্টারনেট যুক্ত স্মার্ট ফোন।

আরও পড়ুন : নিষিদ্ধ হলেও এই পদ্ধতিতে জিও গ্রাহকরা পর্ণ দেখতে পারবেন! জানুন কীভাবে

এই ফোনটি তৈরীর জন্য ইতিমধ্যেই আমেরিকার একটি সংস্থার সাথে রিলায়েন্স জিওর চুক্তি হওয়ার মুখে বলেই জানা গিয়েছে। যদিও এখনো পর্যন্ত কবে এই ফুল সাধারণ মানুষের হাতে আসবে অথবা এর মূল্য কত হতে চলেছে সে বিষয়ে কোন তথ্য প্রকাশ করেনি জিও সংস্থা।