১ বছর Unlimited কল, প্রতিদিন ১.৫ জিবি ডাটা, Jio-র নতুন প্ল্যান

করোনার জেরে দেশ জুড়ে লকডাউন। অতি জরুরি পরিষেবার সাথে যুক্ত কর্মীরা ছাড়া বাকি সকলেই গৃহবন্দী। কিন্তু বাড়িতে থাকলেও বন্ধ নেই কাজ। ওয়ার্ক ফ্রম হোমেই কাজ সারছেন কমবেশি সকলেই। কর্মীদের এখন একমাত্র ভরসা ইন্টারনেট।

তাই লকডাউনে বিচ্ছিন্ন পরিষেবার দানের পাশাপাশি রিলায়েন্স জিও আনছেন একের পর এক দূর্দান্ত অফার তাও আবার বেশ সস্তায়। এবার রিলায়েন্স জিও লঞ্চ করলেন “ওয়ার্ক ফ্রম হোম’ অফার। এই অফারটি পাওয়া যাবে ২,৩৯৯ টাকায়। অফারটির মেয়াদ এক বছর। অর্থাৎ একবার রিচার্জ করলেই সারা বছর আর রিচার্জ করার প্রয়োজন পড়বে না।

এই ২,৩৯৯ টাকার অফারে পাওয়া যাবে প্রতিদিন ২ জিবি করে হাইস্পিড ডেটা।জিও থেকে জিও আনলিমিটেড কল ও দৈনিক ১০০ টি এসএমএস। প্যাকের দাম বেশি মনে হলেও হিসেব করলে মাসে খরচ পড়ছে ২০০ টাকা। কম্পানির মতে আগের প্যাকগুলির থেকে এই প্যাকটিতে ৩৩ শতাংশ বেশি সুবিধা পাওয়া যাচ্ছে।

এছাড়াও রিলায়েন্স জিও নিয়ে এসেছে সারা বছরের একটি প্রিপেইড প্ল্যান। প্ল্যানটির মূল্য ২,১২১ টাকা। প্ল্যানটিতে পাওয়া যাবে প্রতিদিন ১.৫ জিবি হাইস্পিড ডেটা। এর সাথেই থাকবে আনলিমিটেড ভয়েস কল ও দৈনিক ১০০ টি এসএমএস।

এছাড়াও রিলায়েন্স জিও এই লকডাউনে বেশ কিছু আকর্ষনীয় অ্যাড অন ইন্টারনেট প্যাকও নিয়ে এসেছেন। এর মধ্যে রয়েছে ১৫১ টাকার অ্যাড অন প্যাক। এতে পাওয়া যাবে ৩০ জিবি ইন্টারনেট। রয়েছে ২০১ টাকার অ্যাড অন প্যাক। এই প্যাকে পাওয়া যাবে ৪০ জিবি ইন্টারনেট। এছাড়াও রয়েছে ২৫১ টাকার অ্যাড অন প্ল্যান। এই প্ল্যানে পাওয়া যাবে ৫০ জিবি ইন্টারনেট। উল্লেখযোগ্য বিষয় এই অ্যাড অন প্যাকগুলির কোনো ডেইলি লিমিট নেই।

আকর্ষনীয় ইন্টারনেট প্ল্যানগুলির সাথে জিও নিয়ে এসেছে এক নতুন চমক। এতদিন জিও প্যাকের বৈধতা শেষ হয়ে গেলে বন্ধ হয়ে যেত আউটগোয়িং কলের সুবিধা তবে চালু থাকতো ইনকামিং কলের পরিষেবা। ফলে জিও প্যাক শেষ হয়ে গেলে সমস্যায় পড়তে হতো অনেককে। এবার জিও দিচ্ছেন এক নতুন সুবিধা। জিও প্যাক শেষ হয়ে গেলেও এবার জিও টু জিও একদিনের জন্য আনলিমিটেড কল করার সুযোগ পাবেন গ্রাহকেরা।