Jio-র নতুন অফার! ফের বাজার কাঁপাতে চলেছে জিও

327

জিও সংস্থা তাদের আবার নিজেদের গ্রাহকদের বড়োসড়ো উপহার নিয়ে এলো। সংস্থার দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে প্রত্যেক গ্রাহককে ১০ জিবি ইন্টারনেট দেওয়ার ঘোষণা আগেই করে রেখেছিল জিও। তবে সে ক্ষেত্রে প্রথমে জানা গিয়েছিল শুধুমাত্র সেপ্টেম্বর ও অক্টোবর মাসে এই উপহার পাওয়া যাবে। কিন্তু জিও সংস্থার তরফ থেকে দেওয়া উপহার যে সমস্ত গ্রাহকরা পাননি তারা আবার এই উপহার সুবিধা নিতে পারবেন। এক্ষেত্রে বলে রাখা ভালো অনেক গ্রাহককে পাচ্ছেন ৮ জিবি, অনেকে আবার পাচ্ছেন ১০ জিবি ইন্টারনেট ফ্রি। জিও তরফ থেকে দেওয়া এই উপহার পেতে গেলে আপনাকে কি করতে হবে দেখে নিন।

জিও ১০ জিবি ইন্টারনেট ফ্রি দেওয়ার অফারের নাম রেখেছে জিও সেলিব্রেশন প্যাক। নতুন জিও সেলিব্রেশন প্যাক সেপ্টেম্বর ও অক্টোবর মাসের পর আবার নভেম্বর ও ডিসেম্বর মাসে গ্রাহকদের দেওয়া হয়েছে। এই সেলিব্রেশন প্যাক নভেম্বর ও ডিসেম্বর মাসের পর আবার জানুয়ারি মাসে গ্রাহকদের দিলো জিও। যেকোনো চার অথবা পাঁচ দিন দেওয়া হবে এবং সে ক্ষেত্রে যে সমস্ত গ্রাহকেরা এই সেলিব্রেশন প্যাক পাচ্ছেন তারা প্রতিদিন ২ জিবি করে ইন্টারনেট বিনামূল্যে পেয়ে যাবেন। এই অফার জানুয়ারি মাস ছাড়িয়ে ফেব্রুয়ারি মাসেও পেতে পারেন কারণ প্রত্যেকের ক্ষেত্রে এই অফারের সুবিধা নির্দিষ্ট সময়ে লাগু হয়নি।

আপনি যদি বর্তমানে রিলায়েন্স জিওর গ্রাহক হয়ে থাকে তাহলে আপনি এই সেলিব্রেশন প্যাকেজ সুবিধা পেতে পারেন। এই সেলিব্রেশন প্যাকের সুবিধা পাওয়ার জন্য আপনাকে যা যা করতে হবে।

আপনার মোবাইলের থাকা মাই জিও অ্যাপে প্রথমে আপনাকে প্রবেশ করতে হবে।

আরও পড়ুন ঃ জিওর ধামাকাদার প্ল্যান! একবার রিচার্জ করলেই সারা বছর সবকিছু ফ্রি

তারপর আপনাকে মাই জিও অ্যাপের মধ্যে বাঁদিকে থ্রি ডট অপশনে ক্লিক করে মাই প্ল্যান অপশন দেখতে হবে।

মাই প্ল্যান অপশনে প্রবেশ করার পর আপনি দেখতে পাবেন আপনার এই প্ল্যানের সময়সীমা সম্পর্কিত তথ্য।

এই অফার পাওয়া ক্ষেত্রে অবশ্যই মনে রাখবেন অফারটি পেতে গেলে আপনাকে অবশ্যই জিওর একটি প্রিপেড অথবা পোস্টপেইড গ্রাহক হতে হবে।

Loading...