কী ছিলেন আর এখন কী হয়েছেন, বলিউড তারকাদের ছেলেবেলার ছবি দেখলে চমকে যাবেন আপনি

ছেলেবেলায় কেমন দেখতে ছিল আজকের বলিউড তারকারা, ফাঁস হল বলিউড তারকাদের স্কুল জীবনের ছবি

Rare Childhood Pictures Of Bollywood Stars That You Must Watch

বলিউড তারকাদের নিয়ে সাধারণত ভক্তদের আগ্রহের অন্ত নেই কোনও। বিশেষত তাদের ব্যক্তিগত জীবন সম্পর্কে ভক্তরা প্রবল আগ্রহ রাখেন। বলিউড তারকাদের ভক্তরা তাদের পছন্দের অভিনেতা এবং অভিনেত্রীদের গ্ল্যামার এবং ফিটনেস দেখে মুগ্ধ হন। একইসঙ্গে ছোটবেলায় তারা কে কেমন দেখতে ছিলেন সেই নিয়েও প্রবল আগ্রহ কাজ করে মনের মধ্যে। আজ এই প্রতিবেদনে দেখে নিন বলিউডের সেরা ১০ তারকার ছোটবেলার (Bollywood Star’s Childhood Pictures) ছবি। দেখে নিন আপনার পছন্দের তারকা স্কুলজীবনে কেমন দেখতে ছিলেন।

শাহরুখ খান (Shah Rukh Khan) : আজ গোটা বিশ্বজুড়ে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে শাহরুখ খানের নাম। বলিউড বাদশা অনেক স্ট্রাগল করেই বলিউডে নিজের জায়গা গড়ে তুলেছেন। অনেক কম বয়সে ইন্ডাস্ট্রিতে এসেছিলেন তিনি। সোশ্যাল মিডিয়া ঘাঁটলে তার ছোটবেলার ছবি ধরা পড়ে। বন্ধুদের সঙ্গে গ্রুপ ছবিতে শাহরুখকে দেখলেই বোঝা যায় সেই সময় স্কুলে পড়তেন তিনি। মুখের আদলেও অনেক মিল রয়েছে। তাই দেখে চিনে নিতে কষ্ট হয় না।

আমির খান (Aamir Khan) : বলিউডের তিন খানের মধ্যে অন্যতম হলেন আমির খান যাদের কাঁধে ভর দিয়ে বলিউড জনপ্রিয়তার শিখরে উঠেছে। আমির খান তার কেরিয়ারে ‘লাগান’, ‘তারে জামিন পার’, ‘দঙ্গল’, ‘থ্রি ইডিয়টস’, ‘গজিনি’র মত একাধিক সুপারহিট ছবিতে অভিনয় করেছেন যা তাকে বিশ্বব্যাপী জনপ্রিয়তা এনে দিয়েছে। ছোট বয়সে তার হাসিমুখের এই ছবিটি ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

সালমান খান (Salman Khan) : শাহরুখ এবং আমিরের মত সালমান খানের ভক্তরাও তার ছোটবেলার ছবি দেখতে চান। তাই যারা সালমান ছোটবেলায় কেমন দেখতে ছিলেন তা জানতে চান তারা দেখে নিন স্কুল জীবনে তার এই পুরনো ছবিটি।

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) : বলিউডের এক নম্বর নায়িকাদের তালিকায় রয়েছে দীপিকার নাম। ‘ওম শান্তি ওম’ ছবিতে শাহরুখ খানের হাত ধরে তিনি বলিউডে প্রবেশ করেছিলেন। আর তাকে ঘুরে তাকাতে হয়নি। বলিউডের পদ্মাবতী ছোটবেলায় কেমন দেখতে ছিলেন? নিজের চোখেই দেখে নিন।

রণবীর সিং (Ranveer Singh) : ‘ব্যান্ড বাজা বারাত’ থেকে শুরু করে ‘রামলীলা’, ‘পদ্মাবত’, ‘৮৩’‌ ছবিতে অভিনয় করি বলিউডে নিজেকে প্রমাণ করেছেন রণবীর। ছোটবেলায় তিনি কেমন দেখতে ছিলেন জানতে চাইলে দেখুন এই ছবিটি।

আলিয়া ভাট (Alia Bhatt) : বলিউড অভিনেত্রী আলিয়া অনেক কম বয়সে সাফল্য পেয়েছেন। তার অভিনয়ের পাশাপাশি মিষ্টি চেহারা দর্শকদের মনে ছাপ ফেলে। আলিয়ার বর্তমান ছবি রেখেই ধরে নেওয়া যায় ছোটবেলাতেও তার চেহারা কতটা মিষ্টি ছিল।

রণবীর কাপুর (Ranbir Kapoor) : রণবীর কাপুর এই মুহূর্তে বলিউডের হার্টথ্রব অভিনেতা। তার লেডি কিলার লুকে মুগ্ধ মহিলা ফ্যান ফলোয়ার্সরা। ছোটবেলাতেও খুব কিউট ছিলেন রণবীর।

অনুষ্কা শর্মা (Anushka Sharma) : বলিউডের আরেক অভিনেত্রী অনুষ্কা শর্মাও ছোটবেলাতে দারুণ কিউট দেখতে ছিলেন। দেখে নিন তার ছোট বয়সের ছবি।

করিনা কাপুর এবং করিশমা কাপুর (Karishma Kapoor And Kareena Kapoor) : করিনা এবং করিশ্মা, এই দুই সেলিব্রিটি বোনের রূপের প্রশংসায় পঞ্চমুখ বলিউড। ছোটবেলাতেও বেশ আকর্ষণীয় চেহারা ছিল তাদের। দেখে নিন দুই বোনের ছবি।

ঐশ্বর্য রাই (Aishwarya Rai) : প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাইয়ের রূপে গুণে মুগ্ধ গোটা বিশ্ব। নীলনয়না সুন্দরীর রূপের রহস্য জানতে চান সকলে। ছোট থেকেই তিনি যে দারুন সুন্দর দেখতে ছিলেন তা এখন আর বলে দেওয়ার অপেক্ষা রাখে না।