কপালে বসানো ১৭৫ কোটির হিরে, কপাল কেটে হিরে নিয়ে পালালো ভক্তরা

শখের দাম কোটি টাকা, তারকার কপালে ১৭৫ কোটি টাকার হিরে! কপাল কেটে হিরে নিয়ে পাললো ভক্তরা

Rapper Lil Uzi`s Fans Ripped Out Diamond From His Forehead

কপাল হবে তো হিরে-বসানো কপাল হোক! এমনটাই চেয়েছিলেন আমেরিকান র‌্যাপার (Rapper) লিল উজি ভার্ট (Lil Uzi Vert)। যেমন ভাবা, তেমন কাজ! সত্যি সত্যিই কপালের উপর ছুরি-কাঁচি চালিয়ে হিরে বসিয়ে নিয়েছিলেন তিনি। তাও আবার যেমন তেমন হিরে নয়, বহু মূল্যবান গোলাপি হিরে (Pink Diamond)। যার দাম প্রায় ১৭৫ কোটি টাকা। তবে তার কপালে সেই হিরে রইলো না। লাইভ শো’য়ে এসেই হিরে খোয়ালেন লিল।

সম্প্রতি মায়ামিতে আয়োজিত রোলিং লাউড ফেস্টিভ্যালে শো’য়ে অংশগ্রহণ করেছিলেন লিল উজি ভার্ট। শো চলাকালীন গান গাইতে গাইতে তিনি নেমে আসেন দর্শকদের মাঝে। আর সেখানেই ঘটে গেল বিপত্তি। মুহুর্তের মধ্যে তাকে ঘিরে ধরেন দর্শকেরা। ভিড়ের মাঝে আচমকাই কেউ বা কারা লিলের কপাল থেকে হিরে বের করে নেয়! কিছু বুঝে ওঠার আগেই মণি-হারা হন লিল।

এমনভাবে ভিড়ের মাঝে নেমে পড়াটাই তার কাল হলো। রীতিমতো কপাল কেটে লিলের হিরে চুরি করে নিয়ে যায় দর্শকেরা! শো’য়ের মাঝেই বেঁধে যায় রক্তারক্তি কান্ড। এখন অবশ্য লিল সুস্থই আছেন। তবে হিরে হারানোর শোকে মুহ্যমান তিনি। উল্লেখ্য, কপালে হিরে বসিয়ে রাতারাতি সংবাদমাধ্যমের শিরোনামে দখল করে নিয়েছিলেন তিনি। এখন হিরে হারিয়ে যাওয়াতেও ফের সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এলেন লিল।

ঘটনার পর লিল সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন, তার কাছ থেকে যাতে হিরে কেউ চুরি করে নিতে না পারে তার জন্যই তিনি নিজের কপালে বসিয়ে নিয়েছিলেন হিরে। কিন্তু তাতেও শেষ রক্ষা হল না। লিলের কথায়,  “২০১৭ সালে এই হিরেটি চোখে পড়ে। তার পর থেকেই হিরেটি কেনার সিদ্ধান্ত নিই। ১৭৫ কোটি টাকায় সেটি গয়না ডিজাইনার ইলিয়ট এলিয়েন্টের কাছ থেকে কিনে নিই।”

১১ ক্যারেটের সেই হিরের বিমাও করেছিলেন তিনি। চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই অস্ত্রোপ্রচার করে তিনি কপালে হিরেটি বসিয়েছিলেন। কিন্তু তার কপালে সইলো না পিঙ্ক ডায়মন্ড। তারকার কপাল কেটে হিরে চুরির ঘটনায় অবাক সারা বিশ্ব।