দীপিকাকে ছাড়া শুধু রণবীর সিংয়ের যা রয়েছে তাতে একটা দেশ কিনে নেওয়া যায়, রইল সম্পত্তির খতিয়ান

রণবীর সিংয়ের সম্পত্তি দেখলে লজ্জা পায় ধনকুবেররাও, রইল সম্পত্তির খতিয়ান

বর্তমানে বলিউডের (Bollywood) প্রতিভাবান অভিনেতাদের মধ্যে গণ্য হয় তার নাম। নেপোটিজম ছাড়াই তিনি বলিউডের মাটিতে নিজের জন্য জায়গা করেছেন। পর্দায় নিষ্ঠুর ভিলেন আলাউদ্দিন খলজি থেকে কপিল দেব, রণবীর সিং (Ranveer Singh) ছাড়া আর কেই বা চরিত্রগুলোকে এত সুন্দরভাবে পর্দায় ফুটিয়ে তুলতে পারতেন? বলিউডকে তিনি যা দিয়েছেন তার পরিপ্রেক্ষিতে বলিউডও তাকে দুহাত ভরে দিয়েছে।

রণবীর সিং মাত্র ১৩ বছর বয়সে অভিনয় জগতে পা রেখেছিলেন। তিনি ছিলেন ইন্ডাস্ট্রিতে তথাকথিত আউটসাইডার। কিন্তু আউটসাইডার হয়েও তিনি তার প্রতিভার মাধ্যমে অভিনয় জগতে সাফল্য পেয়েছেন। এই মুহূর্তে তিনি বলিউডের সবথেকে ধনী এবং জনপ্রিয় অভিনেতা।

রণবীর সিংয়ের আজ এক নয় একাধিক বাড়ি রয়েছে। নামিদামি কোম্পানির গাড়ি হয়েছে তার গ্যারেজে। গোয়াতে তার একটি অত্যন্ত বিলাসবহুল বাংলো রয়েছে যার দাম হল প্রায় ৯ কোটি টাকা। এছাড়া মুম্বাইতে সমুদ্রের ধারে রয়েছে রাজকীয় ফ্ল্যাট। যে ফ্ল্যাটের দাম প্রায় ১০ কোটি টাকারও বেশি।

তবে সদ্য রণবীর এবং দীপিকা শাহরুখ খানের বাড়ির পাশেই ১১৯ কোটি টাকা দিয়ে একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন। রিয়েল এস্টেট সম্পত্তি ছাড়াও তার কাছে রয়েছে অনেক বিলাসবহুল যানবাহন।

৯৬ লক্ষ টাকার ল্যান্ড ক্রুজার প্রাডো, ৩.৫০ কোটি টাকার রেঞ্জ রোভার ভোগ, ৩.২৯ কোটি টাকার অ্যাস্টন মার্টিন র‌্যাপিড এস ও ১.৬ কোটি টাকার মার্সিডিজ বেঞ্চ জি এল এস, ১.২৯ কোটি টাকার জাগুয়ার এক্স জে এল ও তিন কোটি টাকা মূল্যের একটি ল্যাম্বারগিনিরও মালিক তিনি।

আজ পর্যন্ত তিনি বলিউডে মোট ১৫ টি ছবিতে কাজ করেছেন। যার মধ্যে বেশিরভাগটাই ছিল সুপারহিট। বর্তমানে রণবীর সিং প্রায় ২২৪ কোটি টাকার মালিক। ছবি পিছু ৫০ কোটি টাকা পারিশ্রমিক নেন তিনি। সেই সঙ্গে বিভিন্ন বিজ্ঞাপন, ব্র্যান্ড ইন্ডোর্সমেন্ট ও প্রচার করেও কোটি কোটি টাকা উপার্জন করেন রণবীর।