২০ কোটি টাকা ঘুষ দিয়ে বলিউডে ঢুকেছে রণবীর! প্রকাশ্যে এলো চাঞ্চল্যকর তথ্য

নিজের যোগ্যতায় নয় ২০ কোটি টাকা ঘুষ দিয়ে বলিউডে ঢুকেছে রণবীর সিং

Ranveer Singh's Father Gave Rs 20 Crore To Aditya Chopra For His Debut In Bollywood Claims KRK

রণবীর সিংহ (Ranveer Singh), বলিউডের (Bollywood) একজন প্রতিভাবান অভিনেতা যার কোনও ব্যাকগ্রাউন্ড ছিল না। তবে এমনি এমনি তার মুখ কিংবা অভিনয় দেখে নয়, ছবিতে কাজের সুযোগ পাওয়ার জন্য রণবীর সিংকে নাকি নিজের পকেট থেকে ২০ কোটি টাকা ঘুষ বের করে দিতে হয়েছে যশরাজ ফিল্মসকে (Yash Raj Films)! এমনই অভিযোগ তুললেন বলিউডের স্বঘোষিত চলচিত্র সমালোচক এবং অভিনেতা কমল আর খান (Kamal R Khan)।

সদ্য যশরাজ ফিল্মসের ব্যানারে মুক্তি পেয়েছে ছবি ‘বান্টি অউর বাবলি ২’। এই ছবির সমালোচনা করতে গিয়ে রণবীরের প্রসঙ্গ তুলে ধরেন কমল আর খান। তার দাবি, আদিত্য চোপড়া রণবীর সিংহকে মোটেই বলিউডে শুধু শুধু সুযোগ দেননি! ছবিতে কাজের সুযোগ দেওয়ার বদলে রণবীরের বাবার কাছ থেকে নাকি ২০ কোটি টাকা নিয়েছিল যশরাজ ফিল্মস। জোর গলায় দাবি করলেন কমল আর খান।

২০১০ সালে যশরাজ ফিল্মসের ব্যানারে ‘ব্যান্ড বাজা বারাত’ ছবির হাত ধরে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন রণবীর সিংহ। প্রথম ছবিতে অভিনয় করেই তিনি ভূয়সী প্রশংসা পেয়েছিলেন। তারপর আর তাকে ফিরে তাকাতে হয়নি। তবে কমল আর খান দাবি করছেন নিজের প্রতিভার জেরে নয়, প্রচুর অর্থ ঘোষ দিয়ে বলিউডে নিজের জায়গা তৈরি করেছেন রণবীর সিংহ।

প্রসঙ্গত বলিউডের স্বঘোষিত চিত্র সমালোচক সমালোচনার মাত্রা কেবল ছবির মধ্যেই সীমাবদ্ধ রাখেন না। বলিউড নায়ক-নায়িকারাও তার সমালোচনার তীরের নিশানায় থাকেন। সালমান খান, শাহরুখ খান থেকে শুরু করে কঙ্গনা রানাওয়াত, হৃত্বিক রোশন কেউই বাদ যান না কমল আর খানের কটাক্ষের নিশানা থেকে। সদ্য সালমান খানের সঙ্গেও বিতর্কে জড়িয়েছিলেন তিনি।

সালমানের ‘রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবি নিয়ে একটি ভিডিও তৈরি করেছিলেন কমল আর খান। সেখানে সালমান খানের চরম সমালোচনা করেছিলেন তিনি। যার পরিপ্রেক্ষিতে কেআরকের বিরুদ্ধে অভিযোগ নিয়ে আদালতের দ্বারস্থ হন ভাইজান। তারপর টুইট বার্তায় তিনি জানিয়েছিলেন সালমানের ছবি নিয়ে আর কোনদিনও কোনও ভিডিও তিনি বানাবেন না।