রণবীরের গায়ে হিংস্র কুকুর লেলিয়ে দিয়েছিলেন! বলিউড প্রযোজকের কুকীর্তি ফাঁস করলেন অভিনেতা

মজা দেখতে রণবীরের গায়ে কুকুর ছেড়ে দেন এই প্রযোজক, বিস্ফোরক অভিযোগ অভিনেতার

Ranveer Singh revealed how a Bollywood producer set his dog loose on him only for fun

নেপোটিজমের সঙ্গে লড়াই করে এখন বর্তমান যুগে বলিউডে (Bollywood) টিকে থাকা বেশ মুশকিলের। তবে সেই চ্যালেঞ্জ যারা গ্রহণ করেছেন এবং সফল হয়েছেন তাদের মধ্যে অন্যতম, রণবীর সিং (Ranveer Singh)। রণবীর নিজের দমে পরিশ্রম করে বলিউডের সুপারস্টার হয়েছেন। অতীতে এদের প্রতিদিনের সংগ্রামের কথা জানলে চোখে জল আসবে। সম্প্রতি নিজের এক ভয়ঙ্কর অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন রণবীর সিং।

রণবীর যখন বলিউডে পা রাখেন তখন এই ইন্ডাস্ট্রি তাকে সাদরে গ্রহণ করার জন্য প্রস্তুত ছিল না মোটেই। তিন বছর তাকে কঠিন পরিশ্রম করতে হয়েছিল নিজেকে প্রমাণের জন্য। সেই সময় পরিচালক-প্রযোজকদের থেকে অনেক দুর্ব্যবহার, অপমান পেয়েছিলেন তিনি। বলিউডের এক জনপ্রিয় প্রযোজক তো আবার শালীনতার সব সীমা অতিক্রম করে রণবীরকে হিংস্র কুকুরের আক্রমণের মুখেও ছেড়ে দেন!

সম্প্রতি ম্যারাকেচ আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে এটোয়েল ডি’ওর সম্মানে ভূষিত হন রণবীর। এরপরই তিনি তার জীবনের ফেলে আসা দিনের সংগ্রামের কথা স্মরণ করতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন। সংবাদ মাধ্যমের কাছে সাক্ষাৎকার দিতে গিয়ে তিনি বলেন একটা সময় ছিল যখন বলিউডের একজন বিশিষ্ট প্রযোজক স্রেফ মজা দেখার জন্য তার একটি পার্টিতে রণবীরকে এমন বিপদে ফেলেন।

রণবীর বলেছেন, ওইদিন পার্টিতে নিজের কুকুরকে খোলাই ছেড়ে রেখেছিলেন ওই প্রযোজক। তখন সদ্য সদ্য বলিউডে এসে স্ট্রাগল করছেন। মজা দেখতে গিয়ে রণবীরকে এই পরিস্থিতির মুখে ফেলে দেন তিনি। তবে তিনি কে ছিলেন সেই নামটা নিজের মুখে নেননি রণবীর। শুধু এটুকু জানিয়েছেন ওই প্রযোজক এখন আর বেঁচে নেই। তবে পরে কিন্তু তিনি রণবীরকে নিজে ডেকেছিলেন কাজের ব্যাপারে কথা বলবেন বলে।

ওই প্রযোজকের ব্যাপারে বলতে গিয়ে রণবীর আরও জানান তিনি নাকি তাকে ডেকে জিজ্ঞেস করেন তিনি কঠোর পরিশ্রম করতে পারেন, নাকি বুদ্ধির সঙ্গে কাজ করেন? জবাবে রণবীর বলেছিলেন তিনি যেহেতু নিজেকে স্মার্ট মনে করেন না তাই কঠোর পরিশ্রম করতে পারেন। তবে এই উত্তরে খুশি হননি ওই প্রযোজক। তিনি তাকে পরামর্শ দিয়ে বলেন, ‘ডার্লিং স্মার্ট এবং সেক্সি হও’।

স্ট্রাগলের মুহূর্তের সেই তিন থেকে সাড়ে তিন বছর অত্যন্ত কঠিন ছিল রণবীরের জন্য। সেই দিনগুলোর কথা তিনি ভুলতে পারেন না। আর সেই জন্যই তিনি এখন যে সুযোগগুলো পাচ্ছেন সেগুলোর কদর করেন বলে দাবী করেছেন অভিনেতা। ২০১০ সালের ‘ব্যান্ড বাজা বারাত’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় রণবীরের। এক দশকের মধ্যেই বলিউডের নামকরা সুপারস্টার হয়ে সব অপমানের মধুর প্রতিশোধ নিয়েছেন রণবীর সিং।