বড় পর্দায় আসছে ‘শক্তিমান’, মুখ্য চরিত্রে অভিনয় করছেন এই জনপ্রিয় বলিউড অভিনেতা

বড় পর্দায় ইনিই হবেন শক্তিমান, দেশি সুপারহিরোর ভূমিকায় অভিনয় করবেন এই জনপ্রিয় বলিউড নায়ক

Shaktimaan film trilogy, watch first teaser

যাদের জন্ম ৯০ এর দশকের আশেপাশে তাদের সঙ্গে শক্তিমানের (Shaktimaan) সম্পর্ক বেশ গভীর। ছোটবেলার অনেকখানি স্মৃতি জড়িয়ে রয়েছে এই দেশি সুপারহিরোর সঙ্গে। হলিউডের স্পাইডারম্যান, ব্যাটম্যানদের তুলনায় এই দেশে তার জনপ্রিয়তা কিছু কম ছিল না। এবার ছোট পর্দা ছেড়ে বড় পর্দায় পাড়ি দিতে চলেছে শক্তিমান। একই নামে বলিউডে নতুন ছবি আসছে।

শক্তিমান ৯০ দশকের স্কুল পড়ুয়াদের জীবনের একটা বড় অংশজুড়ে ছিল। আট থেকে আশি সকলেই শক্তিমানের ভক্ত ছিলেন সেই সময়। সুপারন্যাচারাল এই ধারাবাহিকে ছোটদের জন্য নানা সৎ পরামর্শও থাকতো। এত বছর বাদে আবারও শক্তিমানকে পর্দায় দেখা যাবে ভেবেই উচ্ছ্বাসে ফেটে পড়েছেন ভক্তরা।

Shaktiman returns on tv again Here's When and Where You Can Watch This

এখন সকলের মনে প্রশ্ন উঠছে শক্তিমানের ভূমিকায় অভিনয় করবেন কোন অভিনেতা? টিভিতে এই ভূমিকায় অভিনয় করেছিলেন মুকেশ খান্না। শক্তিমান হিসেবে তাকেই সযত্নে মনের মনিকোঠায় তুলে রেখেছেন কোটি কোটি দর্শক। এখন তার বদলে আর কাউকে কি তাদের মনে ধরবে? অনেকেই চেয়েছিলেন যদি শক্তিমানকে নিয়ে ছবি হয় তাহলে সেখানে যেন মুকেশ খান্নাকেই কাস্ট করা হয়। তবে সেটি হচ্ছে না।

মুকেশ খান্নার বদলে বলিউডেরই এক অভিনেতাকে এই ভূমিকায় নিতে চাইছেন নির্মাতারা। যে অভিনেতার নাম উঠে আসছে তার নাম শুনলে চমকে উঠবেন। বলিউড সূত্রে খবর শক্তিমান চরিত্রের জন্য প্রস্তাব দেওয়া হয়েছে রণবীর সিংকে। তিনিও এই চরিত্রটি সম্পর্কে বেশ আগ্রহী। নির্মাতাদের বিশ্বাস শক্তিমান চরিত্রটিকে রণবীর খুব ভালোভাবেই পর্দায় উপস্থাপন করতে পারবেন। এখনও কাস্টিং নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত কিছু হয়নি। রণবীরের টিমের সঙ্গে আলোচনা চালাচ্ছেন নির্মাতারা।

উল্লেখ্য, এই বছরের ফেব্রুয়ারি মাসে সোনি পিকচার্সের তরফ থেকে শক্তিমানের টিজার শেয়ার করা হয়েছিল। যার ক্যাপশনে লেখা ছিল, ‘‘ভারত ও গোটা বিশ্বে আমাদের অনেক সুপারহিরো ছবি জনপ্রিয়তা পাওয়ার পর এবার সময় এসেছে আমাদের দেশি সুপারহিরোর!’’ এই খবরে দারুণ খুশি হয়ে ভক্তরাও জানিয়েছিলেন বড়পর্দায় শক্তিমান এলে অবশ্যই তারা সিনেমাটি দেখতে যাবেন।।