বলিউডে ফ্লপ কেরিয়ার, দেশ ছেড়ে হলিউড যাচ্ছেন রণবীর সিং, আসছে বিগ বাজেট মুভি

পরপর ছবি ফ্লপ, কেরিয়ার বাঁচাতে বলিউড ছেড়ে হলিউডে ছুটলেন রণবীর সিং

রণবীর সিং ‌(Ranbir Singh) মানেই বলিউডের (Bollywood) অন্যতম সেরা আকর্ষণ। তিনি কী করছেন, কী পোশাক পরে বাইরে বের হচ্ছেন বা আদেও পোশাক পরছেন কিনা, সেই নিয়ে নেটিজেনদের কৌতুহল থাকে প্রবল। এই যেমন সম্প্রতি নগ্ন হয়ে ফটোশুট করে সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিং জুড়েছিলেন শুধুই রণবীর। এবার ফের একবার লাইম লাইট পেল তার নাম।

ইদানিং বলিউডে রণবীরের কেরিয়ার ঠিক ভাল যাচ্ছে না। তার অভিনীত ‘৮৩’ ছবিটি ফ্লপ করেছে। সমালোচক এবং দর্শকদের থেকে দারুণ প্রশংসা পেলেও সঠিক সময়ে মুক্তির অভাবে ছবিটি বক্স অফিসে ডুবে গিয়েছে। তবে তাই বলে কিন্তু থেমে নেই বলিউডের বাজিরাও। তার হাতে এখন রয়েছে এক সুবর্ণ সুযোগ!

শোনা যাচ্ছে শীঘ্রই নাকি হলিউডে ডেবিউ করতে চলেছেন রণবীর সিং। খুব শীঘ্রই নাকি বলিউড ছেড়ে হলিউডের উদ্দেশ্যে পাড়ি দিতে চলেছেন অভিনেতা। তার স্ত্রী দীপিকা পাড়ুকোন বহু আগেই হলিউড ছবিতে অভিনয় করেছেন। এবার নাকি দীপিকার পথেই পা বাড়াতে চলেছেন রণবীরও।

বলিউড সূত্রে খবর, হলিউডের আসন্ন বিগ বাজেটের একটি অ্যাকশন সিরিজে দেখা যাবে রণবীরকে। একেবারে নতুন অবতারে দেখা দিতে চলেছেন রণবীর। হলিউডে তার ডেবিউ হতে চলেছে অ্যাকশন সুপারস্টার হিসেবে। রণবীরের কাছে এই সুযোগ এসেছে শুনে তার ভক্তরা তো দারুণ খুশি।

উল্লেখ্য কিছুদিন আগেই একটি ম্যাগাজিনের কভার পেজের জন্য নগ্ন ফটোশুট করে সেই ছবি সোশ্যাল মিডিয়াতে আপলোড করেছিলেন রণবীর সিং। তার এই ছবি ঘিরে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গিয়েছে সোশ্যাল মিডিয়াতে। রণবীরের সাহসিকতার জন্য তাকে কুর্নিশ জানিয়েছেন অনেকেই। অনেকে আবার তার সমালোচনাও করেছেন।

এদিকে নগ্ন ফটোশুট করার জন্য আইনি ঝামেলাতেও জড়িয়ে পড়েছেন রণবীর। মহিলাদের ভাবাবেগে আঘাত করার অভিযোগ এনে তার বিরুদ্ধে সোচ্চার হয়েছেন মামলাকারীরা। এসবের মাঝেই এবার রণবীরের জন্য এল সুখবর। অভিনেতাকে হলিউড ছবিতে দেখা যাবে শুনে খুশির সমুদ্রে ভাসছেন তার অনুরাগীরা।