‘লতা মঙ্গেশকর বয়সে বড় হতে পারে আমি সম্মানে বড়’ : রানু মন্ডল

লতা মঙ্গেশকরের থেকেও আমি সম্মানে বড়! বেফাঁস মন্তব্য করে ফের ট্রোলড রানু মন্ডল

Ranu Mondol made a Controversial Statement about Lata Mangeskar gone Viral on Social media

একসময় তার গান শুনে মুগ্ধ হয়েছিল গোটা সোশ্যাল মিডিয়া। ছেঁড়া ময়লা কাপড় পরে স্টেশনে বসে গান শুনিয়ে নিত্যযাত্রীদের মুগ্ধ করতেন তিনি। ফেসবুক মারফত তার গান ভাইরাল হয়ে যায়। মুম্বাই থেকেও ডাক আসে। লতাকন্ঠী রানু মন্ডলকে (Ranu Mondal) চিনে নেন সারাদেশের সংগীত অনুরাগীরা। তবে এক বছরের মাথাতেই ফের আবার পুরোনো জায়গাতেই ফিরে আসতে হয় তাকে।

লতা কন্ঠী রানু মন্ডলের গান আজকাল আর তেমন ভাইরাল হয় না। তবে সামাজিক মাধ্যমে বিতর্কিত মন্তব্যের জেরে বারবার ভাইরাল হন রানু মন্ডল। ইউটিউবের কনটেন্ট ক্রিয়েটাররা নিত্যদিন হানা দেন তার বাড়িতে। এবার তেমনই এক ইউটিউবারের (YouTube) কাছে খোদ লতা মঙ্গেশকারকে (Lata Mongeshkar) নিয়ে বেফাঁস মন্তব্য করে নেটিজেনদের রোষের মুখে পড়লেন রানু।

ভিডিওতে রানু মন্ডলকে গান শোনাতে শোনা যায়। হিন্দি বাংলা মিলিয়ে বেশ কয়েকটি গান শুনিয়েছেন তিনি। ওই ইউটিউবারও তার ভূয়ষী প্রশংসা করেছেন। ভিডিও শুরুতেই তাকেই লতা মঙ্গেশকরের সঙ্গে তুলনা করেন তিনি। রানু মন্ডল নেটিজেনদের কাছে বাংলার লতা মঙ্গেশকর। তাকে সেই হিসেবে সম্বোধন করে ওই যুবক তাকে জানতে চান লতা মঙ্গেশকরের মত কিংবদন্তি গায়িকার সঙ্গে তাকে তুলনা করলে রানুর কেমন লাগে?

এই প্রশ্নের জবাবে রানু মন্ডল উত্তর দেন, “লতা মঙ্গেশকর আমার থেকে বয়সে অনেক বড়, কিন্তু আমি সম্মানে অনেক বড়।” তার এমন অদ্ভুত মন্তব্যে নেটিজেনদের মধ্যে শোরগোল পড়ে গিয়েছে। রানুর কথা শুনে তারা হেসে কুটোপাটি গিয়েছেন। অনেকে আবার রানু মন্ডলের মানসিক সুস্থতা নিয়েও প্রশ্ন করছেন। সঙ্গে তাকে নিয়ে ট্রোলিংও চলছে।

রানু মন্ডলের এমনতর বেফাঁস মন্তব্যের জেরেই আজ সাফল্যের চূড়া থেকে মাটিতে আছড়ে পড়েছেন তিনি। হিমেশ রেশমিয়ার সৌজন্যে তার গান রেকর্ড হয়। মুম্বাইয়ের একাধিক মঞ্চেও গান শুনিয়েছেন। তবে তার পর ভক্তদের সঙ্গে দুর্ব্যবহার করার দরুণ তার নামে দুর্নাম রটে যায়। সদ্য সেই ভক্তদেরই ‘জানোয়ার’, ‘উন্মাদ’ বলে মন্তব্য করে তিনি বিতর্ক আরও বাড়িয়েছে। অরিজিত সিংকে নিয়েও বেফাঁস মন্তব্য করেছেন। এবার লতা মঙ্গেশকরকে নিয়ে এমন মন্তব্য করে তিনি ফের ভাইরাল হলেন।