বাগদান সেরে ফেললেন করুণাময়ী রানী রাসমণির জগদম্বা, চলছে বিয়ের প্রস্তুতি

করুণাময়ী রানী রাসমণির (Karunamoyee Rani Rashmoni) প্রথম পর্ব শেষ হলেও এই পর্বের অভিনেতা-অভিনেত্রীরা দর্শকের কাছে অত্যন্ত প্রিয়। তেমনই এক চরিত্র রাসমনির মেয়ে জগদম্বা। এই চরিত্রটিতে অভিনয় করেন অভিনেত্রী রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharya)। রোশনি তার ইনস্টাগ্রামে তার জীবনের সবথেকে খুশীর খবরটি শেয়ার করলেন অনুরাগীদের সঙ্গে।

সম্প্রতি রোশনি তার ইনস্টাগ্রাম প্রোফাইলে বেশ কিছু ছবি তুলে ধরেছেন। এই ছবি থেকে বেশ স্পষ্ট এই যে অভিনেত্রী তার প্রেমিকের সঙ্গে বাগদান সেরে ফেলেছেন। রোশনির প্রেমিকের নাম তুর্জ সেন। বিগত প্রায় দুই বছর ধরে সম্পর্কে আবদ্ধ ছিলেন তারা। অবশেষে সেই সম্পর্ক এখন পরিণতির দিকে। এদিন একটি রেস্তোরাঁয় বসেই রোশনিকে বিয়ের প্রস্তাব দেন তূর্জ। তার বাম হাতের অনামিকায় পরিয়ে দেন আংটি।

Rani Rashmoni Actress Roshni Bhattacharya got engaged

এই বিশেষ মুহূর্তের বেশ কিছু ছবি তিনি সোশ্যাল মাধ্যমে তুলে ধরেছেন। যে রেস্তোরাঁতে তাদের প্রথম আলাপ হয়েছিল, সেই রেস্তোরাঁতেই বাগদান সারলেন তারা। ছবির ক্যাপশনে হ্যাশট্যাগ জুড়ে তিনি লিখেছেন, ‘এনগেজড’। এই ছবির নিচে রোশনির অনুরাগীরা তাকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিচ্ছেন। তার সহ অভিনেতা এবং অভিনেত্রীদেরও দেখা গেল উভয়কে নতুন জীবনের শুভেচ্ছা জানাতে।

তবে এনগেজমেন্ট সেরে নিলেও রোশনি এবং তূর্জ কবে বিয়ে করছেন, সে সম্পর্কে অবশ্য এখনও কিছু জানা যায়নি। যদিও গত বছরই রোশনি জানিয়েছিলেন অত্যন্ত ধীরগতিতে হলেও তাদের বিয়ের তোরজোর চলছে। তবে চলতি বছরেই তাদের গাঁটছড়া বাঁধতে দেখা যাবে কিনা, তা কিন্তু এখনও স্পষ্ট নয়। উল্লেখ্য, রোশনির প্রেমিক আদতে সিনে ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত নন। তিনি তার পারিবারিক ব্যবসার সঙ্গে জড়িত।

Roshni Bhattacharya boyfriend

রোশনি কিন্তু তার ব্যক্তিগত জীবন সম্পর্কে বরাবরই খোলামেলা। তূর্জের সঙ্গে তার প্রেমের সম্পর্ক তিনি এড়িয়ে যান নি। তার ইনস্টাগ্রাম প্রোফাইলে চোখ রাখলেই তাদের সম্পর্কের কেমিস্ট্রি ধরা পড়ে। এখন তাদের বিয়ের শুভ দিনের অপেক্ষায় দিন গুনছেন অভিনেত্রীর ভক্তরা এবং কাছের মানুষেরা। আশা করা হচ্ছে শীঘ্রই ইন্ডাস্ট্রিতে আরও একবার বিয়ের সানাই বাজবে।

আরও পড়ুন : টিআরপি কম, দর্শক টানতে ব্যর্থ, বন্ধ হয়ে যাচ্ছে একাধিক জনপ্রিয় ধারাবাহিক

টেলিভিশনের পর্দায় অভিনয় করা ছাড়াও রোশনি খুব শীঘ্রই সিনেপর্দায় কাজ করতে চলেছেন। সৃজিত মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘অতি উত্তম’-এ রোশনিকে অভিনয় করতে দেখা যাবে। এই ছবিতে রোশনি ছাড়াও অভিনয় করছেন গৌরব চট্টোপাধ্যায়, জিনা, অনিন্দ্য সেনগুপ্তের মতো অভিনেতারা। এছাড়াও প্রবীনদের মধ্যে লাবনী সরকার এবং শুভাশিস মুখোপাধ্যায়রা রয়েছেন সৃজিত মুখার্জীর আসন্ন ছবিতে।

আরও পড়ুন : বদলে গেল বাংলা সিরিয়ালের সময়সূচী, নির্দিষ্ট সময়ে আর দেখতে পাবেননা পছন্দের ধারাবাহিক