স্ত্রী-সন্তান ও রাণীমাকে নিয়ে ঘুরতে বেরোলেন গদাই ঠাকুর, রইলো সমস্ত ছবি

Sourav Saha and Ditipriya Roy

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো “করুণাময়ী রানী রাসমণি”। এই ধারাবাহিকটি একেবারে প্রথম থেকেই দর্শকদের প্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে। চ্যানেলের প্রথম সারির ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম হলো “করুণাময়ী রানী রাসমণি”। টিআরপির নিরিখে সর্বদাই প্রথম সারিতেই থাকেন “রানী মা”। এই ধারাবাহিকের প্রত্যেকটি চরিত্রই যেন ধারাবাহিকটিতে নতুন মাত্রা সংযোজন করেছে।

“করুণাময়ী রানী রাসমণি” ধারাবাহিকের মুখ্য চরিত্র “রানী মা” হলেও ধারাবাহিকের অন্যান্য চরিত্র গুলিও কিন্তু বেশ তাৎপর্যপূর্ণ। ধারাবাহিকের মুখ্য চরিত্রাভিনেত্রী দিতিপ্রিয়া রায়ের অভিনয়ের কোনও তুলনা হবে না। তবে তার সঙ্গে অন্যান্য চরিত্রে যারা রয়েছেন তারাও কিন্তু কিছু কম যান না। বর্তমানে ধারাবাহিকের গল্প এগিয়ে চলেছে “রাণী মা”র শেষ বয়সকে কেন্দ্র করে।

প্রায় এক বছরেরও কিছু বেশি সময় পূর্বে ধারাবাহিকের গল্পে প্রবেশ করেছেন গদাই ঠাকুর। গদাধর তথা শ্রী শ্রী রামকৃষ্ণের আগমনে ধারাবাহিকের গল্প যেনএক নতুন মাত্রা পেয়েছে।

প্রসঙ্গত এই ধারাবাহিকে গদাই ঠাকুরের চরিত্রে অভিনয় করছেন সৌরভ সাহা। শ্রী শ্রী রামকৃষ্ণের চরিত্রে একেবারেই যথার্থ তিনি। তাঁর সাবলীল অভিনয় যেন থাকে সত্য সত্যই গদাই ঠাকুরের সঙ্গে একাত্ম করেছে।

তবে এ তো গেল অনস্ক্রিনের গল্প। অফস্ক্রিনে এই তারকারা কে কেমন এবং একে অপরের সঙ্গে তাদের কেমন সম্পর্ক তা জানতে নিশ্চয়ই আগ্রহী দর্শক। “করুণাময়ী রানী রাসমণি” সেটের প্রতিটি কলাকুশলীরই একে অপরের সঙ্গে অত্যন্ত গাঢ় বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। বাস্তবে সৌরভ সাহা বিবাহিত। তার স্ত্রী এবং এক পুত্র সন্তান রয়েছে।

ধারাবাহিকের দুই প্রধান চরিত্র রাণীমা এবং গদাই ঠাকুরকে এবার একেবারেই এক অন্য লুকে দেখা গেলো। ধারাবাহিকের চরিত্রের জন্য প্রয়োজনীয় সাজ-পোশাক থেকে বেরিয়ে এসে খোলামেলাভাবে পার্টি মুডে দেখা গেল দিতিপ্রিয়া এবং সৌরভকে।

রিপড ডেনিম জিন্স এবং কালো টিশার্টে পর্দার গদাই ঠাকুরকে কিন্তু চেনা বেশ মুশকিল হবে। এই পার্টিতে সৌরভ এবং দিতিপ্রিয়া ছাড়াও সৌরভের স্ত্রী সুস্মিতাও উপস্থিত ছিলেন। ব্লু শর্টস এবং স্ট্রাইপড টিশার্ট পড়ে দিতিপ্রিয়ার সঙ্গে ক্যামেরায় ধরা দিয়েছেন সুস্মিতা।

আরও পড়ুন : রাণী রাসমণীতে মা ভবতারিণীর চরিত্রে কে অভিনয় করছে, রইলো অভিনেত্রীর আসল পরিচয়

দিতিপ্রিয়ার সঙ্গে এমন মিষ্টি একটি মুহূর্তের ছবি সোশ্যাল সাইটে পোস্ট করে দিতিপ্রিয়া প্রসঙ্গে সুস্মিতা ছবির ক্যাপশনে লিখেছেন, “পৃথিবীর সবচেয়ে মিষ্টি মেয়ে”।

আরও পড়ুন : পর্দার গদাই ঠাকুর বাস্তব জীবনে কেমন, রানী রাসমণির রামকৃষ্ণের অজানা জীবন