ছেলে নাকি মেয়ে! ফাঁস হয়ে গেল রণবীর কপূরের সন্তানের লিঙ্গ

আলিয়ার ছেলে হবে নাকি মেয়ে, মুখ ফসকে বলে দিলেন রণবীর

Ranbir Kapoor reveals there baby's gender

আর মাত্র কয়েকটা মাসের অপেক্ষা। তারপরই বলিউডে (Bollywood) দ্য কাপুর পরিবারে নতুন সদস্যের আগমন হবে। রণবীর কাপুর (Ranbir Kapoor)এবং আলিয়া ভাটের (Alia Bhatt) অনাগত সন্তানের মাধ্যমে এখন থেকেই বলিউডের ভাবী নায়ক অথবা নায়িকাকে পাওয়ার আনন্দ করছেন ভক্তরা। সন্তান আসার খবর সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে নিয়েছিলেন রণবীর এবং আলিয়া।

রণবীর এবং আলিয়ার সন্তান ছেলে হবে নাকি মেয়ে? অনেকেই এখন থেকে বাজি ধরছেন। তবে অবশেষে এই সুখবরটাও দিলেন রণবীর কাপুর। সম্প্রতি একটি ভিডিওতে অনাগত সন্তানের লিঙ্গ পরিচয় ফাঁস করেই দিলেন তিনি!

Alia Bhatt and Ranbir Kapoor announce pregnancy

সম্প্রতি রণবীর তার আগামী ছবি ‘শামশেরা’র প্রচারে গিয়েছিলেন। ছোট পর্দার অভিনেত্রী রূপালি গঙ্গোপাধ্যায়ের সঙ্গে কথা বলতে গিয়ে অনাগত সন্তানকে নিয়ে গোপন তথ্য দিয়েই ফেলেছেন রণবীর। সেই নিয়ে শুরু হয়েছে জোর চর্চা। রণবীরের কথার ভাঁজে রণলিয়ার ভাবী সন্তানের লিঙ্গটাও বুঝেই নিলেন নেটিজেনরা।

ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে রূপালী রণবীরকে বাচ্চাদের ডায়পার বদলাতে শেখাচ্ছেন। ওই সময় রণবীরের হাতে একটি পুতুল দেওয়া হয়। পুতুলটিকে হাতে নিয়েই রণবীর বলে ওঠেন, ‘আলে লে মেরি বেটি… (আমার মেয়ে)।’ নেটিজেনদের অনুমান, কন্যা সন্তানেরই জন্ম দিতে চলেছেন রণলিয়া।

এই ভিডিওর কমেন্ট বক্সে নানা কমেন্ট ধরা পড়ছে নেটিজেনদের। এদের মধ্যে বেশিরভাগই এটা মনে করছেন যে মুখ ফসকে কন্যা সন্তান আসার খবরটাই শেয়ার করে ফেলেছেন রণবীর। তাই তাকে এখন থেকেই শুভেচ্ছা জানাতে শুরু করেছেন সকলে।

৮ বছর পর আবারও পর্দায় ফিরতে চলেছেন রণবীর। তার শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘সঞ্জু’র পর দীর্ঘবিরতি নিয়ে তিনি নিজেকে ভেঙেচুরে তৈরি করেছেন। শীঘ্রই মুক্তি পাবে ‘শামসেরা’, সেখানে তার লুক অবাক করেছে। তারপর ৪৫ দিনের মাথায় মুক্তি পাবে এই বছরের সবথেকে প্রতীক্ষিত ছবি ‘ব্রহ্মাস্ত্র’।