মায়ের বান্ধবীর সঙ্গে পরকীয়া, বিমানে সঙ্গম, রণবীর কাপুরের কেচ্ছা জানলে কানে আঙুল দেবেন

সঙ্গমের চরম নেশা, মায়ের বয়সী মেয়ে থেকে বন্ধুর প্রেমিকা সবাইকে শয্যা সঙ্গিনী করেছেন রণবীর কাপুর

বলিউডে (Bollywood) রণবীর কাপুরের (Ranbir Kapoor) বেশ নামডাক রয়েছে। কাপুর বংশের উত্তরাধিকারকে ভক্তরা ভালবেসে নাম দিয়েছেন চকলেট বয়। তবে ব্যক্তিগত জীবনে তিনি এতটাই রোমান্টিক যে সেই সঙ্গে ‘প্লেবয়’ নামটাও জুড়ে গিয়েছে তার সঙ্গে। ব্যক্তিগত জীবনে বারবার প্রেমে পড়েছেন রণবীর। তার প্রেমিকার তালিকাটা বেশ বড়। মায়ের বান্ধবী থেকে বন্ধুর প্রেমিকা, বাদ যাননি কেউই।

রানবির কাপুরের প্রেমিকা হিসেবে দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফদের নাম উঠে আসে সবার আগে। সেই সঙ্গে নার্গিস ফাখরি, সোনম কাপুরদের নামও জড়িয়েছিল রণবীরের সঙ্গে। এখন তিনি আলিয়া ভাটকে বিয়ে করে সুখে সংসার করছেন বটে। কিন্তু পুরনো দিনের তার কীর্তিগুলো জানলে চোখ উঠবে কপালে। সম্প্রতি রণবীরের একাধিক কীর্তির কথা ফাঁস হয়েছে ‘কফি উইথ করণ’-এ।

একা রণবীর কাপুর নন, এদিন করণ জোহরের সঙ্গে আড্ডা দেওয়ার জন্য উপস্থিত ছিলেন রণবীর সিংও। খোলামেলা আড্ডাতে মেতে উঠেছিলেন ৩ জন। সেখানে প্রেম থেকে যৌনতা, সব নিয়েই খোলাখুলি আলোচনা হয়েছে তিন তারকার মধ্যে। যেখানে রণবীর কাপুর তার প্রেম জীবনের বহু রসালো গল্পও শোনালেন।

আলোচনা শুরু হয়েছিল নীল ছবি দেখার ভালমন্দ নিয়ে। রণবীর সিং বলেন, ‘‘নীল ছবি দেখা স্বাস্থ্য ও বিবাহিত জীবনের পক্ষে ক্ষতিকর। এটা সংসার জীবনের আনন্দ মাটি করে দেয়।’’ তার পরিপ্রেক্ষিতে রণবীর বলেন, ‘‘নীল ছবি সবসময় উপভোগ্য নয়। মাঝে মাঝে এটি খুব ভয়ানক হয়ে থাকে। হিংস্র ধরনের হয়।’’ শুনে হেসে উঠলেন রণবীর সিং। তিনি হাসতে হাসতে বলেন, ‘‘ভাই,আমার মনে হয় তুমি ভুলভাল নীল ছবি দেখ। যাইহোক, শেষ কবে এসব দেখেছ তুমি?’’ রণবীর বলেন তিনি গতকালও দেখেছেন।

এরপর রণবীর কাপুর বলেন সিনেমা সেট থেকে বিমানের মধ্যেও তিনি সঙ্গম করেছেন। এমনকি নিজের থেকে বড় বয়সী মহিলারাও হয়েছেন তার শয্যাসঙ্গীনী। সেই সঙ্গে তিনি এক বিস্ফোরক সত্যি তুলে ধরেন। রণবীর বলেন মায়ের বান্ধবীর সঙ্গেও তিনি প্রেম করেছেন এককালে। তখন সালটা ছিল ২০১৬। এখন অবশ্য সেই প্রেমের রেশ কেটে গিয়েছে।

শুধু তাই নয়, এর আগেও ‘কফি উইথ করণ’-এ এসে নিজের মৌন জীবন সম্পর্কে এরকম বহু অজানা তথ্য ফাঁস করেছিলেন রণবীর। একবার তিনি জানিয়েছিলেন বন্ধুর প্রেমিকার সঙ্গেও নাকি তিনি শুয়েছেন। তখন তার পাশে উপস্থিত ছিলেন অর্জুন কাপুর। তিনি তাকে প্রশ্ন করেন, ‘সে আমার প্রেমিকা ছিল না তো?’ প্রশ্ন শুনে হেসে গড়িয়ে পড়েন রণবীর। হাসতে হাসতেই তিনি জানিয়ে দেন তিনি অর্জুনের প্রেমিকা ছিলেন না।