ঋষির নামেই সন্তানের নাম রাখবেন রণবীর-আলিয়া! প্রকাশ্যে এল বড় আপডেট

নাতনির নামে জড়িয়ে রইলেন ঋষি! মেয়ের কি নাম রাখলেন রণবীর-আলিয়া?

Ranbir Kapoor and Alia Bhatt named their daughter based on Rishi Kapoor's name

রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাটের (Alia Bhatt) মেয়ের বয়স এখন সবেমাত্র ১১ দিন। কাপুর পরিবার নতুন সদস্যকে নিয়েই মেতে রয়েছে এখন। বিয়ের ৭ মাসের মাথাতে কন্যা সন্তানের জন্ম দিয়ে শুভেচ্ছার বন্যায় ভেসেছেন রণবীর-আলিয়া। মেয়ের ছবি অবশ্য এখনও প্রকাশ্যে আনেননি তারা। তবে রণলিয়ার সন্তানকে নিয়ে সোশ্যাল মিডিয়াজুড়ে চলছে তুমুল চর্চা। কাপুর পরিবারের নতুন সদস্যকে এক ঝলক দেখার পাশাপাশি সকলেই তার নামটাও জানতে চান।

প্রথমে শোনা গিয়েছিল রণবীর এবং আলিয়া নাকি তাদের নিজেদের নামের অক্ষরের সঙ্গে মিল রেখেই সন্তানের নামকরণ করবেন। বিয়ের বহু আগে একবার একটি সাক্ষাৎকারে আলিয়া তার কন্যা সন্তানের জন্য ভেবে রাখা নামটি প্রকাশ করেন। তিনি জানিয়েছিলেন মেয়ে হলে তিনি নাম রাখবেন আয়রা। এই নামের অর্থ পবিত্র। সত্যিই কি এই নামটাই রাখতে চলেছেন তারা তাদের রাজকুমারীর জন্য?

Inside the Ranbir Kapoor Alia Bhatt New Apartment in Pali Hill

সম্প্রতি রণবীর-আলিয়ার নামকরণ নিয়ে একটা বড় আপডেট এল প্রকাশ্যে। রণবীর আলিয়ার নামের সঙ্গে মেয়ের নামের মিল থাকবে কিনা স্পষ্ট নয়, কিন্তু নবজাতকের নামের সঙ্গে ঋষি কাপুরের নামের মিল থাকবে বলেই জানা যাচ্ছে। অর্থাৎ নাতনিকে নিজের চোখে দেখে যেতে না পারলেও তার নামের মাধ্যমেই আজীবন তার সঙ্গে থেকে যাবেন ঋষি। প্রয়াত ঋষি কাপুরের নাম অনুসারেই রণলিয়ার সন্তানের নামকরণ হবে।

বলিউড লাইফের প্রতিবেদন অনুসারে রণবীর-আলিয়া ইতিমধ্যেই তাদের মেয়ের নাম ঠিক করে ফেলেছেন। বাড়ির ছোট্ট সদস্যের জন্য তারা যে নামটি বেছে নিয়েছেন সেই নামটি যখন রণবীরের মা অর্থাৎ নিতুকে জানানো হয় তখন তিনি নাকি চোখের জল ধরে রাখতে পারেননি। ঋষির নাম অনুসারে নাতনির নামটি শুনে আবেগে ভেসেছেন নিতু।

রণবীর-আলিয়া অবশ্য এখনও তাদের মেয়ের নামটি সরাসরি জানাননি। তবে খুব তাড়াতাড়িই অনুরাগী এবং বন্ধুদের সঙ্গে মেয়ের নামের পরিচয় ঘটাবেন তারা। উল্লেখ্য, ঋষি কাপুর সশরীরে উপস্থিত থাকতে না পারলেও তার স্মৃতি সব সময় সমস্ত শুভ কাজে আগলে রেখেছে কাপুর পরিবার। বিয়ের সময় মেহেন্দি থেকে শুরু করে অন্যান্য অনুষ্ঠানে বাবার ছবি আগলে রেখেছিলেন রণবীর।

আলিয়ার মেয়ের জন্ম হয়েছিল যে হাসপাতালে, সেই হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছিলেন ঋষি কাপুর। সেই হাসপাতালেই ‘মায়াবী মেয়ে’র জন্ম দিয়ে আবেগে ভেসেছিলেন আলিয়া। কার মত দেখতে হয়েছে রণলিয়ার মেয়ে? সাংবাদিকদের ঠাকুমা নীতু কাপুর জানান, “এখন ও খুব ছোট্ট। বোঝবার উপায় নেই যে রণবীর না আলিয়া কার মত দেখতে হয়েছে মেয়ে”।