হিজড়ার বেশে ট্রেনসফর করছেন বলিউড অভিনেতা! চক্ষু চড়কগাছ নেটিজেনদের

হিজড়া সেজে লোকাল ট্রেনে ঘুরে বেড়াচ্ছেন এই জনপ্রিয় বলিউড অভিনেতা

কমলা রঙের শাড়ি, হলুদ ব্লাউজ, লম্বা চুলের বিনুনি ও চুলে গোঁজা ফুলের মালা! ট্রেনের দরজায় দাঁড়িয়ে আছেন এক বৃহন্নলা। এমন দৃশ্য সাধারণের কাছে অস্বাভাবিক কিছু নয়। লোকাল ট্রেনে হামেশাই তাদের দেখা যায়। তবে এই বৃহন্নলাকে দেখে চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের। কারণ তার মুখটা বেশ চেনা চেনা। এক নজরে দেখলে চেনা মুশকিল।

এই শতাব্দিতেও বৃহন্নলা বা তৃতীয় লিঙ্গের মানুষদের বহু অবহেলার শিকার হতে হয় সমাজ থেকে। সমাজে থেকেও যেন তারা বিচ্ছিন্ন। আজও ট্রামে বাসে কিংবা রাস্তায় তারে দেখলে ঘৃণায় মুখ ফিরিয়ে নেন তথাকথিত সভ্য মানুষেরা। অথচ তারাও তো এই সমাজেরই অংশ। হিন্দু ধর্মে মহাদেব অর্ধনারীশ্বর হিসেবে পূজা পান। অথচ সমাজের চোখ রাঙানিতে কোণঠাসা হয়ে রয়েছেন তৃতীয় লিঙ্গের মানুষেরা।

মুম্বাইয়ের লোকাল ট্রেনের দরজাতে যাকে দেখে শোরগোল পড়ে গিয়েছে, আদতে তিনি কোনও বৃহন্নলা নন। তিনি বলিউডের বিখ্যাত কমেডিয়ান রাজপাল যাদব (Rajpal Yadav)। তবে হঠাৎ তার এই বেশ কেন? এতক্ষণে নিশ্চয়ই আন্দাজ করে ফেলেছেন। হ্যাঁ, নতুন ছবির প্রমোশনের জন্যই এ রূপে ধরা দিয়েছেন অভিনেতা। বলিউডের আসন্ন ছবি ‘অর্ধ’র প্রমোশনের জন্য বৃহন্নলাদের সাজে সেজেছেন রাজপাল যাদব।

পলাশ মুচ্ছালের পরিচালনা এবং নির্দেশনায় এই ছবিতে অভিনয় করেছেন রাজপাল যাদব। তার সঙ্গে রয়েছেন রুবিনা দিলাইক। এই ছবির হাত ধরেই রুবিনা বলিউডে প্রবেশ করছেন। রাজপাল যাদব টুইটারে আসন্ন ছবির পোস্টার শেয়ার করেছেন। রুবিনাও ইনস্টাগ্রামে ছবি পোস্টার শেয়ার করেন। ছবির শুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। খবর শেয়ার করেছেন রুবিনা।

ছবিতে রাজপাল যাদবের ভূমিকাও তৃতীয় লিঙ্গেরই একজন মানুষ হিসেবে রয়েছে। তিনি এই চরিত্রটিকে উপস্থাপন করবেন। তৃতীয় লিঙ্গের মানুষদের দৈনন্দিন জীবনযাপনের খুঁটিনাটি বিষয় তুলে ধরবেন। তাদের সংগ্রামের মুখ হবেন রাজপাল যাদব।