দক্ষিণের কপি আর নয়, এই জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রীকে নিয়ে বলিউডে ডেবিউ করছেন রাজ চক্রবর্তী

হিন্দিতে তৈরি হবে ‘পরিণীতা’! এই জনপ্রিয় অভিনেত্রীকে নিয়ে বলিউডে ডেবিউ করছেন রাজ চক্রবর্তী

বাংলা ছবির জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) নামের পাশে ‘কপি’ তকমা জুড়ে গিয়েছিল। কারণ কেরিয়ার শুরুর দিকে তিনি যে একাধিক ব্লকবাস্টার ছবি উপহার দিয়েছেন বাঙালিকে, তার মধ্যে বেশিরভাগটাই ছিল দক্ষিণের কোনও না কোনও ছবির থেকে টোকা। তবে রাজ এখন নিজের মৌলিক পরিচালনার সত্ত্বা ফুটিয়ে তোলেন। ‘পরিণীতা’ (Parineeta) ‘হাবজি গাবজি’র মত ছবিও বেরিয়েছে তার ঝুলি থেকে।

রাজ চক্রবর্তীর কেরিয়ারের অন্যতম উল্লেখযোগ্য ছবির নাম ‘পরিণীতা’। ঋত্বিক চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলীর এই ছবি দর্শকদের থেকে ব্যাপক প্রশংসা পেয়েছে। এবার এই বাংলা ছবিকেই হিন্দিতে রিমেক করতে চলেছেন রাজ চক্রবর্তী। টলিউড ইন্ডাস্ট্রি থেকে ইতিমধ্যেই বহু তারকা বলিউডে কাজ করেছেন। শাশ্বত চট্টোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায়, পরমব্রত চ্যাটার্জি, টোটা রায়চৌধুরীর পর এবার রাজ চক্রবর্তীর পালা।

দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবীকে নিয়ে নতুন একটি হিন্দি ছবি বানাতে চলেছেন তিনি। প্রথমে জানা গিয়েছিল প্রথম বলিউড প্রজেক্টে বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে কাজ করবেন রাজ। তবে শেষ পর্যন্ত সাই পল্লবীর নাম নায়িকা হিসেবে চূড়ান্ত হয়েছে। শুভশ্রী গাঙ্গুলীর ‘পরিণীতা’র হিন্দি ভার্সনের কাজে নাকি মন দিয়েছেন রাজ চক্রবর্তী।

বাংলাতে এই ছবিটি বক্স অফিসে ব্যাপক সাফল্য পেয়েছিল। এবার নাকি ‘পরিণীতা’ হিন্দি ভার্সন সারা দেশের দর্শকদের মন জয় করতে আসছে। যদিও এখনও এই সম্পর্কে পরিচালক নিজে কিছুই জানাননি। এও শোনা যাচ্ছে এই ছবিটি নিয়ে নাকি ডিজিটালে কাজ করতে চাইছেন রাজ চক্রবর্তী।

Sai Pallavi

পরিবার নিয়ে আমেরিকা থেকে ঘুরে এসেই আগামী বলিউড প্রজেক্ট নিয়ে সুখবর ভাগ করে নিয়েছেন রাজ। বাকি তথ্যগুলি মিলে গেলে এই ছবির হাত ধরেই বলিউডে অভিষেক হবে দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবীর।