দাদুর হাতে প্রথমবার ভাত খেল রাজ-শুভশ্রী পুত্র, দেখুন ইউভানের মুখেভাতের ভিডিয়ো

raj-chakraborty-and-subhashree-ganguly-celebrate-yuvaan-s-rice-ceremony

শনিবার রাত থেকেই উৎসবের আবহ পরিচালক রাজ চক্রবর্তীর বাড়িতে। রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) সেদিন ৪৫ এ পা রেখেছেন। একইসাথে ছেলে ইউভান (Yuvaan Chakraborty) পড়লো ৫ মাসে। এইদিন রাতে ঢালাও খাওয়াদাওয়ার আয়োজন করা হয়েছে তার বাড়িতে। ইন্ডাস্ট্রির বেশ কিছু বন্ধুবান্ধব এবং নিকট আত্মীয়দের নিয়ে এই পার্টির আয়োজন করা হলেও ঠিক রাত ১২ টায় রাজ চক্রবর্তীকে প্রথম শুভেচ্ছাটা কিন্তু জানিয়েছেন তার স্ত্রী অর্থাৎ শুভশ্রী। ঠিক সময় ঠোঁটে ঠোঁট মিলিয়ে তাকে জন্মদিনের অভিনন্দন জানিয়েছিলেন শুভশ্রী (Shubhasree Ganguly)।

এইদিন তাদের এই পার্টি থেকে বিভিন্ন ফটো ছড়িয়ে গেছে ইনস্টাগ্রামে। ছবিগুলোতে আপনজনদের সাথে আনন্দে মেতে উঠেতে দেখা গেছে রাজ শুভশ্রীকে।তবে শুধুই রাজ চক্রবর্তীর জন্মদিন নয়,এরপর ২২ ফেব্রুয়ারি পর্যন্ত চলেছে উৎসবের সাজো সাজো রব।উপলক্ষ্য, ছেলে ইউভানের অন্নপ্রাশন। এইদিন তাদের হালিশহরের বাগান বাড়িকে সাজিয়ে তোলা হয়েছিল বিভিন্ন রঙের গাঁদার মালায়।ছোট্ট ইউভানের প্রবেশপথও সাজানো হয়েছিল বিশেষভাবে।খাওয়াদাওয়ার জায়গা সাদা আর বাসন্তী কাপড়ে সেজে উঠেছিল।

 

View this post on Instagram

 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

খাবারের বিষয় কিন্তু একদম কারচুপি করেননা ভোজন রসিক রাজ চক্রবর্তী।পাতে চুড়ো করে সাজানো ভাতের  চারপাশে ছিল ঘি, সাত রকমের ভাজা। চিকেন, চিংড়ি মাছের মালাইকারি, মটন আরও কতকী! এইদিন গোটা পরিবার সেজেছিল হলুদ সবুজে।দাদুর হাতেই প্রথম ভাত খেল ছোট্ট ইউভান।শুভশ্রীর বাবা, দেবপ্রসাদ গঙ্গোপাধ্যায়ের কোলে বসিয়ে অন্নপ্রাশন হলো তার।

এদিন রাজ চক্রবর্তীর দেখা মেলে কচি কলাপাতা রঙের সবজ পাঞ্জাবিতে এবং হলুদ ব্লাউজ, সঙ্গে সবুজ ভারি সিল্কের শাড়ি, গা ভর্তি সোনার গয়না পড়ে দেখা জয় শুভশ্রীকে।হলুদ পাঞ্জাবি আর সাদা ধুতিতে দেখা যায় চিফ গেস্ট ইউভানের। এইদিনের নানান ছবি নিজেদের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন রাজ-শুভশ্রী। ছবিগুলি পোস্ট হওয়ার পরেই নেট নাগরিকরা আশীর্বাদে ভরিয়ে দিয়েছে ছোট্ট ইউভানকে।