ফুলশয্যায় রাতেই ঘটল অঘটন, নষ্ট হয়ে গেল অভিনেত্রী দিশার ফুলশয্যা

Rahul Vaidya`s first night Experience with Disha Parmar

করোনাকালে লকডাউনে হাতে প্রচুর সময় ও সুযোগ পেয়ে এই মুহূর্তটিকে কাজে লাগিয়ে বলিউডের বহু সেলিব্রিটিই বিয়েটা সেরে ফেলছেন। এই যেমন শুক্রবার সকাল সকাল বলিউডের সঙ্গে মিউজিক ওয়ার্ল্ডের চার হাত এক হয়ে গেল! গায়ক রাহুল বৈদ্যর (Rahul Vaidya) সঙ্গে অভিনেত্রী দিশা পরমারের (Disha Parmar) বিয়েটা (Wedding) হয়েই গেল। মুম্বাইয়ের একটি বেসরকারি হোটেলে কাছের আত্মীয়-স্বজনদের নিয়ে যতটা সম্ভব করোনা নিয়ম বিধি মেনে বৈদিক মতে বিয়ে হলো তাদের।

শুক্রবার সকাল থেকেই রাহুল এবং দিশার বিবাহ অনুষ্ঠানের বিভিন্ন ভিডিও এবং ছবিতে নেট মাধ্যম ছেয়ে রয়েছে। তবে আসল চমক তো অপেক্ষা করেছিল ফুলশয্যার রাতে। লজ্জা-শরম ত্যাগ করে সেই রাতের কথা বলতে মঞ্চে উঠে এলেন রাহুল। পাশে ছিলেন দিশা। ফুলশয্যার রাতের ঘটনার কথা বলতে মাইক হাতে তুলে নিলেন তিনি। তারপর তিনি যে ঘটনার কথা বললেন তাদের হাসির রোল উঠেছে নেট মাধ্যমে।

Rahul Vaidya Disclosed his first night Experience with Disha Parmar

কী এমন ঘটেছিল সেই রাতে? রাহুল জানাচ্ছেন, রাহুল-দিশার ফুলশয্যার রাত মাটি করেছেন রাহুলের মামা। সেদিন রাত ৩ টের সময় আচমকাই রাহুল এবং দিশার ঘরে ঢুকে পড়েন মামা। উল্লেখ্য, ফুলশয্যার রাতে নবদম্পতির ঘরের বাইরে দাঁড়িয়ে উঁকিঝুঁকি মারা কিংবা ‘আড়িপাতা’ যেন ভারতীয় বিবাহ-রীতির মধ্যেই পড়ে! সেই প্রথা যে আজও বিলুপ্ত হয়নি, এই ঘটনা তার প্রমাণ। সেই রাতের ঘটনার কথা জানাতে গিয়ে মঞ্চে দাঁড়িয়ে হেসে কুটোপাটি হলেন রাহুল। পাশে দাঁড়িয়ে লজ্জায় রাঙ্গা নববধূ দিশা।

রাহুল জানালেন, ‘‘সারা রাত পার্টি করার পর আমি ঘুমিয়ে পড়েছিলাম ঘরে এসে। তারপরে কি হলো আমার জানা নেই। রাত ৩টের সময় দেখি মামা এসে ঘরে উঁকি ঝুঁকি মারছেন! দিশা আমাকে জিজ্ঞেস করলো, ‘আমাদের ঘরে আর কি কেউ আছে?’’। রাহুলের কথা শুনে ততক্ষণে হাসির রোল উঠেছে আত্মীয়-স্বজনদের মধ্যে। এখানেই শেষ নয়, পরদিন ভোরেও দরজা নক করে রাহুলকে ঘুম থেকে ডেকে তোলেন তার মামা! কেন? কারণ তার জাকেট থেকে গিয়েছিল রাহুলের ঘরে!

Rahul Vaidya Disclosed his first night Experience with Disha Parmar

সবশেষে মামার উদ্দেশ্যে রাহুলের একটাই বার্তা, ‘‘মামা, জ্যাকেট তো পরের দিন সকালেও নেওয়া যেত। আমাদের ঘুম আর আর ফুলশয্যা নষ্ট করার জন্য তোমায় অনেক অনেক ধন্যবাদ!’’ রাহুল এবং দিশার ফুলশয্যার রাতে এমন করুণ কাহিনী শুনেও হাসি চেপে রাখতে পারেননি পরিবারের বাকি সদস্যরা। এমনকি সেই রাতের কথা বলতে গিয়ে নবদম্পতিও লজ্জা ভুলে হেসে কুটোপাটি হয়েছেন। আর ভিডিও মারফত এই ঘটনার কথা জেনে নেটিজেনদেরাও কিন্তু বেশ মজা পেয়েছেন।

প্রসঙ্গত, দিশা এবং রাহুলের বিয়ের ঠিক ১০ দিন আগে সোশ্যাল মাধ্যমে তারা নিজেদের ভবিষ্যৎ জীবনের কথা ঘোষণা করেছিলেন। এই সেলিব্রিটি জুটির বিয়ে নিয়ে প্রবল আগ্রহ দেখা গিয়েছে নেট মাধ্যমে। বিয়ে শুরু হওয়ার মুহূর্ত থেকেই বিভিন্ন ভিডিও রাহুল নিজের ইনস্টাগ্রাম ওয়ালে শেয়ার করতে শুরু করেন। হাসি-মজা-খুনসুটির মাঝেই রাহুলের গলায় শোনা গেল গণেশ মন্ত্র, বিয়ের মন্ডপে দাঁড়িয়ে তিনি নিজেই গাইলেন সেই মন্ত্র। তার গান শুনে আরও একবার মুগ্ধ হলেন বিবাহ অনুষ্ঠানে উপস্থিত আমন্ত্রিত অতিথিরা।