পর্দার রসায়ন ছড়ছে পর্দার বাইরেও, রাহুলের সোহাগে লজ্জায় লাল রুকমা

টিভির জনপ্রিয় জুটির তালিকায় প্রথম স্থানে উঠে এসেছে “রাজা-মাম্পি” জুটি। এই জুটি কার্যত অতীত-বর্তমান মিলিয়ে টেলিমিডিয়ার অন্যান্য সকল জুটির জনপ্রিয়তার রেকর্ড ভেঙে দিয়েছে। “রাজা-মাম্পি” ছাড়া এখন আর অন্য কোনও জুটি তেমন জমছে না দর্শকের কাছে। স্টার জলসার “দেশের মাটি” ধারাবাহিকের মূল আকর্ষণ বলতে গেলে “রাজা-মাম্পি”ই! দিন যতই এগোচ্ছে, “রাজা-মাম্পি” জুটির কেমিস্ট্রিটা তত জমে উঠছে পর্দায়।

প্রিয় জুটি যদি অনস্ক্রিন ছাড়া অফস্ক্রিনেও প্রেমের সম্পর্কে আবদ্ধ হন, তাহলে দর্শক ভীষণ খুশি হন। “রাজা-মাম্পি” জুটির ক্ষেত্রেও কার্যত তার অন্যথা হচ্ছে না। পর্দায় “রাজা”র চরিত্র রাহুল এবং “মাম্পি”র চরিত্রে রুকমার অভিনয়ে মুগ্ধ দর্শক সন্দেহ করছেন যে শুধু অনস্ক্রিনেই নয়, রাহুল এবং রুকমার প্রেম চলছে অফস্ক্রিনেও! এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় বহু তরজা চলছে। পরস্পরের প্রতি গভীর অনুভূতি না থাকলে, পর্দায় এত নিখুঁত অভিনয় করা যায় কিভাবে? তবে কি রাহুল এবং রুকমা সত্যিই প্রেম করছেন?

সম্প্রতি অনুরাগীদের সঙ্গে লাইভে এসে এমনই হাজারটা প্রশ্নের মুখোমুখি হতে হলো পর্দার “রাজা-মাম্পি”কে। প্রসঙ্গত, রাহুল ব্যানার্জি বর্তমানে অসুস্থ। তবে নেটিজেনদের আবদার রাখতে রুকমার সঙ্গে সোশ্যাল মিডিয়ায় লাইভে এসেছিলেন তিনি।

নেটিজেনদের প্রশ্নের পরিপ্রেক্ষিতে রাহুলের জবাব, খুব ভালবাসি রুকমাকে। অনুরাগীদের সঙ্গে আড্ডার ফাঁকেই রাহুল উঠলেন “পাগল আমি ও রূপ দেখে”! সঙ্গে সঙ্গে রুকমা লজ্জায় লাল হয়ে উঠলেন। আবার এও জানা গেল শুটিংয়ের ফাঁকে ফাঁকে নাকি রাহুলকে গান শোনান রুকমা।

প্রশ্নোত্তর পর্বের মাঝেই জনৈক নেটিজেন রাহুলকে প্রশ্ন করেন, শাড়ি পড়লে “মাম্পি”কে কেমন দেখতে লাগে? তবে আদতে তার প্রশ্ন ছিল “রাজা”র কাছে। “রাজা”র চোখ দিয়ে বিবেচনা করে রাহুলকে সেই প্রশ্নের জবাব দিতে হতো।

এরপরই “মাম্পি”কে প্রশ্ন করা হলে তিনি বলেন, “কালো পাঞ্জাবিতে দারুণ মানিয়েছিল রাহুলদাকে”! পাঞ্জাবির প্রসঙ্গ উঠতেই দর্শকের মনে পড়ে গেল দেশের মাটি ধারাবাহিকে “রাজা-মাম্পি”র সেই দৃশ্যটি, যেখানে “মাম্পি” রেগে গিয়ে “রাজা”র পাঞ্জাবি ছিঁড়ে ফেলেন!

সেকথা রাজার মনে পরতেই তিনি মাম্পিকে প্রশ্ন করেন, “পাঞ্জাবীটা আবার ছিঁড়বি?” কৌতুহলী দর্শক জানতে চান, ওই দৃশ্যে “মাম্পি” অর্থাৎ রুকমা কি একবারেই “রাজা”র পরনের পাঞ্জাবীটি ছিঁড়তে পেরেছিলেন? অভিনেতা রাহুল ব্যানার্জি সেদিন রীতিমতো ঠাট্টার মেজাজেই ছিলেন।

তাই তিনি এই প্রশ্নের উত্তরে শুধু বলেন, “মাম্পি” যদি সেদিন একবারে পাঞ্জাবি ছিঁড়তে না পারতো তাহলে ওকে একাধিক পাঞ্জাবি ছিঁড়তে হত! এভাবেই গানে, গল্পে, হাসি, মজায় অনুরাগীদের সঙ্গে এক্সক্লুসিভ আড্ডায় মেতে উঠেছিলেন রাহুল এবং রুকমা। নেটিজেনদের একাধিক প্রশ্নের জবাবও দিয়েছেন তারা।