চারদিন ধরে দেখা নেই রচনার, রচনার বদলে দিদি নাম্বার ওয়ানের নতুন সঞ্চালিকা কে

দিদি নাম্বার ওয়ানের সেট থেকে উধাও রচনা ব্যানার্জি, কোথায় গেলেন সঞ্চালিকা

DIDI NUMBER ONE

দিদি নাম্বার ওয়ান (Didi Number One) এবং রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee), বলতে গেলে যেন একই মুদ্রার দুই পিঠ। রচনা ব্যানার্জিকে ছাড়া দিদি নাম্বার ওয়ানের কথা ভাবতেও পারেন না দর্শকরা। একটি সিজনে রচনার বদলে দেবশ্রী রায়কে সঞ্চালিকা হিসেবে এনে তার ফল হাড়ে হাড়ে বুঝেছিল চ্যানেল। তারপর থেকে আর ঝুঁকি নেয় না দিদি নাম্বার ওয়ান। কিন্তু এ কী? বাংলার প্রিয় দিদি রচনা নিজেই কেন সরে রইলেন সেট থেকে?

সিনেমা ছেড়ে ইদানিং ছোটপর্দায় দিদি নাম্বার ওয়ান রিয়েলিটি শোয়ের সঞ্চালিকা হিসেবে নিজেকে নিয়োজিত করেছেন এক সময়ের টলিউডের দাপুটে অভিনেত্রী রচনা। দীর্ঘ প্রায় ১২ বছরের বেশি সময় ধরে তিনি এই দায়ভার সামলাচ্ছেন। গুরুতর কারণ ছাড়া কখনও শুটিং বন্ধ রাখেননি তিনি। হঠাৎ তার এমন কী হল যে ৪ দিন তার কোনও খোঁজ পাওয়া যাচ্ছে না?

আসলে জি বাংলার এই জনপ্রিয় নন ফিকশন শোয়ের সঞ্চালিকা পায়ে চোট পেয়েছেন। তবে আঘাত গুরুতর কিছু নয় এটাই স্বস্তির। বাড়িতে শরীরচর্চা করতে গিয়ে পায়ে সামান্য চোট পেয়েছিলেন তিনি। তাই চিকিৎসক তাকে চার দিন বাড়িতেই বিশ্রাম নেওয়ার পরামর্শ দেন।

চিকিৎসকের পরামর্শ মেনেই শুটিং সেট থেকে দূরে রইলেন রচনা ব্যানার্জি। তবে তিনি বিরতি নেওয়ার কারণে কিন্তু দিদি নাম্বার ওয়ানের শুটিং থেমে থাকেনি। উল্লেখ্য এর আগে বাবাকে হারিয়ে দিদি নাম্বার ওয়ান থেকে দীর্ঘ ছুটি নিয়েছিলেন রচনা। ওই সময় রচনার অভাব দূর করতে সঞ্চালিকার দায়িত্ব সঙ্গে ছিলেন সুদীপা চ্যাটার্জী এবং সৌরভ দাস।

Zee Bangla Didi No 1 Audition 2022

২০১০ সালে দিদি নাম্বার ওয়ানের যাত্রা শুরু হয়েছিল ছোটপর্দায়। তারপর থেকেই একটানা চলছে এই শো। প্রথমে ১-২টি সিজনে অন্য সঞ্চালিকাকে নেওয়া হয়েছিল। তারপরেই দিদি নাম্বার ওয়ানের সিংহাসন দখল করেন রচনা। তাকে সরিয়ে তার জায়গা নেবেন এমন কেউই নেই এই ইন্ডাস্ট্রিতে।