৪টি ভাষায় রবীন্দ্রসঙ্গীত গেয়ে ভাইরাল কিশোরী, দেখুন ভাইরাল ভিডিও

বাঙালিদের হৃদয়ে একটা বড় অংশ জুড়ে রয়েছেন রবীন্দ্রনাথ ঠাকুর। রবীন্দ্রসঙ্গীত ছাড়া বাঙালিরা অসম্পূর্ণ। রবীন্দ্রসংগীত কেবল বাঙালিদের মধ্যেই নয়,  বিশ্বের প্রতিটি কোণে রবীন্দ্র সংগীতের চর্চা করে থাকে বিশ্ববাসী। বাংলা সহ একাধিক ভাষায় গাওয়া হয়ে থাকে রবীন্দ্র সংগীত।

বর্তমান পরিস্থিতিতে প্রায়শই রবীন্দ্রসঙ্গীত গেয়ে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন অনেকেই। তার মধ্যে কিছু কিছু ভিডিও ভাইরাল হয়ে পড়ে তৎক্ষণাৎই। তেমনি সম্প্রতি ভাইরাল হলো একটি গানের ভিডিও।

রবীন্দ্রনাথের লেখা “কতবার ভেবেছিনু” গানের কভার ভার্সনটিকে চার-চারটি ভাষায় গাইলেন গায়িকা। বাংলা সহ হিন্দি, সংস্কৃতি ও ইংরেজি ভাষায় সমান সুরে ও তালে গান গেয়ে মন মাতালেন নেটিজেনদের। ‘মেলোডিয়াস অস্মি’ নামের একটি ইউটিউব চ্যানেলে গত তিন মাস আগে পোস্ট করেন তাঁর সেই গানের ভিডিও। সম্প্রতি নেট দুনিয়ায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছে তাঁর গান।

নিজের ইউটিউব চ্যানেলে গত জুলাই মাসে একটি রবীন্দ্রসঙ্গীতের কভার ভিডিও শেয়ার করেন অস্মিতা দাস। তখন ভাবতে পারেননি তাঁর গান নেটিজেনদের কাছে এতটা জনপ্রিয় হয়ে উঠবে। বাংলা, হিন্দি, সংস্কৃতি ও ইংলিশ সহ চারটি ভার্সনে রবীন্দ্র সংগীত গান অস্মিতা।

রবীন্দ্রসঙ্গীত ছাড়াও লোকগীতি ও আধুনিক গানের কভার ভার্সন গেয়ে নিজের ইউটিউব চ্যানেলে শেয়ার করে থাকেন তিনি। বর্তমানে তাঁর গানের ভিডিওটিতে ২৭৭,৮৮৬ ভিউ ও ১৬ হাজারের বেশি লাইক পড়েছে। তাঁর অসাধারণ গানের প্রশংসায় পঞ্চমুখ নেটজনতা। কমেন্ট সেকশনে অনেকেই তারিফ করছেন তাঁর গানের।

দেখুন সেই ভাইরাল ভিডিও :-