ছাপিয়ে গেল সব রেকর্ড, রমরমিয়ে চলছে পুষ্পা, না দেখলে চরম মিস

বাহুবলী, কেজিএফকেও ছাপিয়ে রেকর্ড গড়ল পুষ্পা, না দেখলে চরম মিস

From Allu Arjun to Rashmika Mandanna, Know Pushpa Cast Fees

দক্ষিণ ভারতের (South Indian Film) ক্রাইম অ্যাকশন থ্রিলার পুষ্পা (Pushpa) এই মুহূর্তে রমরমিয়ে চলছে বক্স অফিসে। বলতে গেলে বাহুবলী, কেজিএফের পরে বক্স অফিসে দারুণ হিট এই দক্ষিণী ছবি। স্রেফ দক্ষিণ ভারতেই নয়, ছবিটির হিন্দি ডাবিং বলিউডেও সাড়া ফেলে দিয়েছে। এমনকি বাংলায় দর্শকের কাছেও অল্লু অর্জুন (Allu Arjun) এবং রশ্মিকা মান্দানা (Rashmika Mandana) অভিনীত ছবিটি দারুণ সাড়া পেয়েছে। তবে এই সাফল্য অর্জন করা ছিল না সহজ। কারণ একদিকে করোনা পরিস্থিতিতে দেশের অধিকাংশ সিনেমা হল বন্ধ। তার উপর আবার তার বিপরীতে মুক্তি পেয়েছে স্পাইডারম্যান এবং ৮৩।

কিন্তু সব বাধা জয় করে নিয়েছে পুষ্পা। বলতে গেলে পুষ্পার কাছে ক্লিন বোল্ড ‘স্পাইডারম্যান : নো ওয়ে হোম’ এবং ৮৩। বদলে এখন শুধুই পুষ্পার রাজত্ব। ১৭ই ডিসেম্বর মুক্তি পেয়েছে এই ছবিটি। ৩রা জানুয়ারি পর্যন্ত সিনেমাটির রেকর্ড আয় হয়েছে। ৩০০ কোটি টাকার সাফল্য এনে দিয়েছে পুষ্পা। গত শনিবার পর্যন্ত পুষ্পার হিন্দি ডাবিং থেকে ৫৬ কোটি টাকা লাভ হয়েছে। বিশেষজ্ঞদের মতে, হিন্দি ডাবিং ছবিটিই ৭৫ কোটি টাকার আশেপাশে ব্যবসা করতে পারবে। যদিও চোখ রাঙাচ্ছে করোনা। কড়া বিধিনিষেধ জারি হওয়াতে বন্ধ অধিকাংশ সিনেমা হল। তবুও যে ক’টি সিনেমা হল খোলা আছে, ভরে উঠছে দর্শকে।

পুষ্পা ছবিতে আল্লু অর্জুনের অভিনয়ের প্রশংসা এখন সবার মুখে মুখে। কিন্তু অনেকেই জানলে অবাক হবেন যে, প্রথমে এই ছবিটির মুখ্য চরিত্রের হয়ে কাজ শুরু করেছিলেন দক্ষিণের আরেক সুপারস্টার মহেশ বাবু। কিন্তু পরে পরিচালকের সঙ্গে তাঁর মতভেদ হয়। এই সিনেমার থেকে সরে আসেন তিনি। তারপরেই পরিচালক সুকুমার আল্লু অর্জুনের সঙ্গে এই ছবিটি এগিয়ে নিয়ে যান। আর তাতেই আসে বিরাট সাফল্য।

দক্ষিণের এই ক্রাইম অ্যাকশন-থ্রিলারধর্মী ছবিতে লাল চন্দনকাঠের চোরাকারবারের গল্প রয়েছে। সামান্য দিনমজুর থেকে চোরাকাঠের ব্যবসায়ী হয়ে ওঠেন অল্লু অর্জুন। তার ব্যবসার পথে প্রতি পদে পদে বিপদ আসে। পুষ্পার অ্যাকশন, ডায়লগ থেকে শুরু করে রশ্মিকা মান্দানার সঙ্গে তার প্রেম এবং সামান্থার আইটেম নাচ ছবির প্রধান প্রধান আকর্ষণ যা দর্শকদের হলমুখী করছে। ছবির শেষে রয়েছে একটি বড় চমক। পুষ্পার জীবনে আসবে এক বড় ধাক্কা যা কার্যত এই সিরিজের পরবর্তী ছবির প্রতি দর্শকের আগ্রহ বাড়িয়ে দেয়।

ছবিটি এ পর্যন্ত ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায়নি। তেলেগু, মালায়ালাম, তামিল, কন্নড় এবং হিন্দি ভাষাতে মুক্তি পেয়েছে ছবিটি। ডাবিং করার পর ছবির গানও দারুণভাবে হিট হয়েছে। সুকুমারের পরিচালনায় এই ছবির সংগীত পরিচালনা করেছেন দেবী শ্রী প্রসাদ। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ফাহাদ ফাসিল। মৈত্রী মুভি মেকার্স মুত্তামশেট্টি মিডিয়া ছবির প্রযোজনা করেছে। ‘পুষ্পা : দ্য রাইজ পার্ট টু’ এর জন্য অপেক্ষা করছেন দর্শকরা।