‘চোখ তুলে দেখ না কে এসেছে’, নেচেগেয়ে প্রসেনজিৎকেও মাত দিল ছেলে তৃষাণজিৎ

‘চোখ তুলে দেখ না কে এসেছে’, বাবার গানে নেচে ভাইরাল প্রসেনজিতের ছেলে

TRISHANJIT PRASENJIT SON

কথায় বলে যেমন বাবা, তেমন ছেলে। কথাটা হুবহু মিলে যায় প্রসেনজিৎ চ্যাটার্জীর (Prasenjit Chatterjee) ছেলে তৃষাণজিৎকে (Trishanjit Chatterjee) দেখলে। দেখতে দেখতে অনেক বড় হয়ে গিয়েছে প্রসেনজিৎ চ্যাটার্জী এবং অর্পিতা চ্যাটার্জীর একমাত্র সন্তান। ভবিষ্যতে বাবাকে অনুসরণ করে তিনিও প্রবেশ করতে পারেন টলিউডে। অপেক্ষা এখন শুধু তৃষাণজিৎকে নায়ক হিসেবে বড় পর্দায় দেখার।

তবে এরইমধ্যে কিন্তু প্রসেনজিৎ-অর্পিতার পুত্র মিশুক ওরফে তৃষাণজিৎ প্রস্তুতি যে শুরু করে দিয়েছে তা স্পষ্ট হয়ে গেল। তার অভিনয় দেখার সৌভাগ্য এখনও হয়নি কারও। কিন্তু নেচেগেয়ে তিনি যে তার বাবাকেও ছাপিয়ে যেতে পারেন তা নিশ্চিত হয়ে গিয়েছে হালফিলে ভাইরাল হওয়া একটি ভিডিও থেকে। সেখানে বাবার সিনেমারই একটি জনপ্রিয় গান ‘চোখ তুলে দেখ না কে এসেছে’তে নেচে তাক লাগিয়ে দিলেন তিনি।

সামনেই মুক্তি পাবে ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’। আপাতত তার জোর কদমে প্রচার চালাচ্ছেন প্রসেনজিৎ চ্যাটার্জী। এই ছবির নাম প্রসেনজিৎ এবং ঋতুপর্ণার নামে হলেও তারা আদতে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বলেই জানা যাচ্ছে। ছবিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী ঈপ্সিতা মুখার্জী। তার বিপরীতে থাকছেন অভিনেতা ঋষভ বসু।

TRISHANJIT PRASENJIT SON

এই ছবিতেও প্রসেনজিৎ-ঋতুপর্ণার ছবি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ এর জনপ্রিয় গান ‘চোখ তুলে দেখ না কে এসেছে’ গানটিকে আবার নতুনভাবে উপস্থাপন করা হয়েছে। সেখানে ঈপ্সিতার সঙ্গে প্রসেনজিতের নাচ দেখে ৯০ এর দশকের সেই নস্ট্যালজিয়া আবারও মাথাচাড়া দিয়ে উঠেছে দর্শকদের মনে।

এবার বন্ধুদের সঙ্গে নিয়ে বাবার গানের সঙ্গেই ইনস্টাগ্রামে একটা ছোট্ট রিলস বানিয়ে ফেললেন তৃষাণজিৎ। ছোটবেলাতে বাবার নাচ নিশ্চয়ই খুব মন দিয়ে দেখেছিল মিশুক। চার লাইনের গানে বাজিমাত করে দিলেন তিনি এবং তার বন্ধুরা। ব্ল্যাক জিন্স, ধূসর রঙের টি শার্ট এবং কালো সানগ্লাস চোখে দিয়ে পাশে তন্বী বান্ধবীকে নিয়ে জমিয়ে নাচলেন তিনি।

এই ভিডিও শেয়ার হয়ে ভাইরাল হতে খুব একটা সময় নেয়নি। সোশ্যাল মিডিয়া জুড়ে লাইক-কমেন্টের বন্যা বয়ে যাচ্ছে ভিডিওতে। সকলে লিখছেন নাচে বাবা প্রসেনজিৎকেও ছাপিয়ে গিয়েছে মিশুক। সেই সঙ্গে প্রসেনজিতের ছেলের মধ্যে ভবিষ্যতের টলিউড সুপারস্টারকেও দেখতে পাচ্ছেন সকলে। আর মাত্র কয়েকটা বছরের অপেক্ষা। এরপরই হয়ত বাবাকেও টেক্কা দেওয়ার জন্য টলিউডে এন্ট্রি নেবে প্রসেনজিতের ছেলে।