প্রকাশ্যে মঞ্চে গালিগালাজ, যাচ্ছেতাই ভাষায় খিস্তি, শুটিং ফ্লোরে চরম অপমানিত প্রসেনজিৎ

‘৬০ বছরের বুড়ো মাল’, শুটিং ফ্লোরে চরম অপমানিত হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

Upcoming romantic comedy based Bengali movie Prasenjit Weds Rituparna trailer released recently

টলিউডের (Tollywood) খোদ ইন্ডাস্ট্রি প্রসেনজিৎ চ্যাটার্জীকে (Prosenjit Chatterjee) গালিগালাজ তো দূর, তার চোখে চোখ রেখে কথা বলার সাহসও কারও নেই ইন্ডাস্ট্রিতে! আর শেষমেশ তাকেই কিনা শেষমেষ প্রকাশ্যে গালিগালাজ শুনতে হল হাঁটুর বয়সী নায়কের থেকে? তাও আবার টলিউডের অন্দরে, শুটিং ফ্লোরে শুটিং করার সময়! সম্প্রতি এমন একটি ভিডিও প্রকাশ্যে এসেছে যা দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের।

আর হবে নাই বা কেন? ভাইরাল এই ভিডিওতে প্রসেনজিৎকে যা নয় তাই বলে অপমান হজম করতে হয়েছে। ‘৬০ বছরের বুড়ো মাল’, এমনটাও শুনতে হয়েছে। ‘কী আছে ওই ৬০ বছরের বুড়ো মালটার মধ্যে?’ রেগে মেগে নায়িকাকে এই প্রশ্ন ছুঁড়েছেন নায়ক। ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’র (Prosenjit Weds Rituparna) প্রোমো সামনে আসতেই নায়ক নায়িকার কথাবার্তা শুনে নিজের কানকেও যেন বিশ্বাস করতে পারছেন না দর্শকরা।

বুধবার মুক্তি পেয়েছে ঈপ্সিতা মুখার্জী এবং ঋষভ বসুকে নিয়ে পরিচালক সম্রাট শর্মার ছবি ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’র প্রোমো। এই ছবি নিয়ে গত বছর থেকেই তুমুল চর্চা চলছিল টলিউডে। প্রসেনজিৎ এবং ঋতুপর্ণা নিজেরাই ছবির প্রচার চালাচ্ছিলেন জোরকদমে। আর সেই ছবিতেই কিনা প্রসেনজিতের সামনেই তাকে খিস্তি দিচ্ছে নায়ক!

এই ছবিতে নায়কের চরিত্রের নাম প্রসেনজিৎ এবং নায়িকার চরিত্রের নাম ঋতুপর্ণা। নায়িকা আবার অভিনেতা প্রসেনজিতের অনেক বড় ভক্ত। প্রসেনজিতের নামে একটাও খারাপ কথা শুনতে চায় না সে। এমনকি সে নাকি প্রসেনজিৎকে ছাড়া আর কাউকে বিয়েও করবে না। কিন্তু বাড়ির লোক তার অজান্তেই প্রসেনজিৎ নামের একটি ছেলের সঙ্গে তার বিয়ে ঠিক করে।

এদিকে বিয়ের পরেও নায়িকা প্রসেনজিতের প্রেমে পাগল। সেই দেখে তার বর তাকে কথা দেয় সে একদিন তার সঙ্গে প্রসেনজিতের দেখা করিয়ে দেবে। কিন্তু সুপারস্টার প্রসেনজিৎকে নিয়ে বউয়ের পাগলামি চরমে পৌঁছালে আর সহ্য হয় না ছবির নায়ক প্রসেনজিৎ ওরফে ঋষভের। সে সরাসরি প্রশ্ন করে, “কী আছে ওই ৬০ বছরের বুড়ো মালটার মধ্যে?”

এই কথা শুনতেই ঋতুপর্ণা ওরফে নায়িকা বরের গালে সপাটে চড় কষিয়ে দেয়। এরপর কী হবে তা না জানিয়েই প্রমোতে সেই সাসপেন্স ধরে রাখা হয়েছে। অর্থাৎ এরপর যে টুইস্ট রয়েছে ছবিতে তা জানতে হলে কেবল সিনেমা হলেই ভরসা এখন। আগামী ২৫ শে নভেম্বর ছবিটি মুক্তি পাবে। জানলে অবাক হবেন, এত গালাগাল খেয়েও কিন্তু ছবিটির প্রযোজনা করেছেন স্বয়ং প্রসেনজিৎ চ্যাটার্জী।