এই বিদেশী সুন্দরীকে ঠকিয়ে প্রিয়াঙ্কাকে বিয়ে করেন নিক! বিস্ফোরক নিকের প্রাক্তন প্রেমিকা

ঠকিয়েছেন প্রেমিকাকে, বিয়ের প্রতিশ্রুতি দিয়েও প্রিয়াঙ্কাকে বিয়ে করেন নিক, বিস্ফোরক নিকের প্রাক্তন

Priyanka Chopra's husband Nick Jonas ex girlfriend Olivia Culpo opens up about their relationship and break up

২০১৮ সালের ডিসেম্বর মাসে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) বিয়ে করেন আমেরিকার বিখ্যাত পপ গায়ক নিক জোনাসকে (Nick Jonas)। এরপর বলিউডের দেশি গার্ল দেশ ছেড়ে পাড়ি দেন বিদেশে। আমেরিকার লস এঞ্জেলসে নিকের ঘরে এখন সুখের সংসার তার। সদ্যই ছোট্ট সংসারে পা রেখেছে তাদের প্রথম সন্তান মালতি। তবে এরই মধ্যে পুরনো কেচ্ছা ফাঁস হতে অস্বস্তি বাড়লো এই তারকা দম্পতির।

নিক এবং প্রিয়াঙ্কার সম্পর্কের খবর চমকে দিয়েছিল সকলকে। নিক প্রিয়াঙ্কার থেকে বয়সের বেশ কয়েক বছরের ছোট। তবে বয়সের এই পার্থক্য উপেক্ষা করে চার বছর আগে সংসার পাতেন দুজনে। বিয়ের আগে দুজনেই অবশ্য অন্যত্র সম্পর্কে আবদ্ধ ছিলেন। প্রিয়াঙ্কার জীবনের প্রাক্তনদের খবর তো এদেশের প্রায় সকলেই জানেন। এবার জানা গেল নিকের প্রাক্তন অলিভিয়ার কাল্পোর (Olivia Culpo) বিষয়ে।

সম্প্রতি নিকের প্রাক্তন প্রেমিকা একটি রিয়েলিটি শোয়ের মঞ্চে নিককে নিয়ে মুখ খুলেছিলেন। তিনি জানান কিভাবে আচমকাই নিক তার সঙ্গে সম্পর্ক ছিন্ন করে প্রিয়াঙ্কাকে বিয়ে করেন এবং এর জন্য তার জীবনের উপর দিয়ে কী ঝড় বয়ে গিয়েছিল। তিনি স্বীকার করেছেন নিকের সঙ্গে তার ২ বছরের সম্পর্ক ছিল। চার বছর পেরিয়ে গেলেও নিককে তিনি আজও ভুলতে পারেননি।

নিককে ভালবেসে এবং প্রেমে আঘাত পেয়ে ৩০ বছরের অলিভিয়া অনেক শিক্ষা পেয়েছেন, বড় অভিজ্ঞতা হয়েছে বলে দাবি করেন। পুরনো দিনের স্মৃতি ঘেঁটে তিনি বলেন, “নিকের হাত ধরে লস অ্যাঞ্জেলেসে চলে গিয়েছিলাম। আমায় তখন কেউ চিনত না। টাকা ছিল না। শুধু প্রেমে ছিলাম। সবটা খুব সুন্দর ছিল, তাই না? তার পর যখন ও আমায় ছেড়ে চলে গেল, অকূল সমুদ্রে পড়লাম। আমার কোনও অস্তিত্ব রইল না।”

olivia culpo nick jonas ex girlfriend

তিনি ধরেই নিয়েছিলেন নিকের সঙ্গেই তার বিয়ে হবে। কম বয়সে তখন নিককে বিয়ে করাই ছিল তার স্বপ্ন। কিন্তু অলিভিয়ার সঙ্গে সম্পর্কে থাকলেও প্রাক্তন ভারতীয় বিশ্ব সুন্দরী প্রিয়াঙ্কার প্রেমে হাবুডুবু খেতে শুরু করেন নিক। যতদিন নিকের সঙ্গে সম্পর্কে ছিলেন ততদিন আর্থিক দিক থেকে অলিভিয়াকে চিন্তা করতে হয়নি। কিন্তু নিক তাকে ছেড়ে যেতেই মুদির দোকানে যাওয়ারও ক্ষমতা হারিয়েছিলেন অলিভিয়া।

তবে জীবনের সেই কঠিন পরিস্থিতি থেকে ঘুরে দাঁড়ান অলিভিয়া। ২০২১ সালে তিনিও ব্রহ্মাণ্ড সুন্দরীর প্রতিযোগিতায় জয়লাভ করেন। এরপর তার জীবনে অনেক কিছুই বদলে গিয়েছে। এখন তিনি তার কেরিয়ারে সফল। সেই সঙ্গে ক্রিশ্চিয়ান ম্যাক্যাফ্রের সঙ্গে দারুণ সুখী তিনি। অন্যদিকে নিকও তার স্ত্রী প্রিয়াঙ্কা এবং কন্যা মালতি মেরির সঙ্গে সুখে সংসার করছেন।