বিছানায় নিক কেমন, নিজের ‘বেডরুম’ সিক্রেট ফাঁস করলেন প্রিয়াঙ্কা চোপড়া

২০১৮ সালের ১ এবং ২ ডিসেম্বর, আমেরিকার জনপ্রিয় সঙ্গীত শিল্পী নিক জোনাস (Nick Jonas) কে বিয়ে করেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। হিন্দু এবং খ্রিস্টান,উভয় মতেই হয় বিয়ে। দেখতে দেখতে পেরিয়ে গেল দুটি বছর। মাঝে তাদের বিচ্ছেদের সম্ভাবনা নিয়ে গসিপ ছাপলেও ব্যাক্তিগত জীবনে তার প্রভাব পড়তে দেননি দম্পতি।প্রথম যখন তাদের আলাপ শুরু হয় তখনই প্রিয়াঙ্কা বুঝতে পেরেছিলেন, নিক হলেন তার প্রিন্স চার্মিং।

সম্প্রতি তাদের বিয়ের দ্বিতীয় বর্ষপূর্তি (Anniversary) পালন করলেন দম্পতি।একটি সাক্ষাৎকার দিতে গিয়ে তাদের বেডরুমের তথ্য ফাঁস করে দিলেন পিগি চপস (Priyanka Chopra)। বলিউডের ‘দেশি গার্ল’ জানান, বিগত দু বছর ধরে নিক (Nick Jonas) সকালে ঘুম থেকে উঠেই এমন একটি কাজ করেন যা তাঁর একেবারেই না পসন্দ।

তিনি জানালেন, বেশ কিছু মিষ্টি স্বভাব আছে নিকের (Nick Jonas)। ঘুম ভেঙেই প্রিয়াঙ্কার (Priyanka Chopra) ঘুমন্ত মুখের দিকে তাকিয়ে শুয়ে থাকেন নিক (Nick Jonas)। সকালে উঠেই তাঁর মেকআপ ছাড়া, ঘুমন্ত মুখ দেখতে নাকি নিকের (Nick Jonas) খুব ভাল লাগে।

তিনি জানান, যখন তিনি ঘুম থেকে ওঠেন তখন নিক (Nick Jonas) তার মুখ দেখার জন্য জোর করেন। তখন প্রিয়াঙ্কা (Priyanka Chopra) তাকে আটকে বলেন নিক (Nick Jonas) যেন তাকে চোখে মাসকারা আর মুখে ময়শ্চারাইজার টা লাগতে দেন।

প্রিয়াঙ্কা (Priyanka Chopra) বলেন, এমন বহুবার হয়েছে ঘুমের মধ‍্যে তিনি বুঝতেও পারেননি নিক তাঁর মুখের দিকে তাকিয়ে রয়েছেন। পরে ঘুম ভেঙে বুঝতে পেরে অপ্রস্তুতে পড়েছেন অভিনেত্রী। তবে এটা যে আদতে নিকের বেশ মিষ্টি এক অভ‍্যাস তা স্বীকার করেছেন প্রিয়াঙ্কাও। অভিনেত্রীর কথায়, তিনি সত‍্যিই সৌভাগ‍্যবতী নিককে স্বামী হিসাবে পেয়ে।

কর্মক্ষেত্রে প্রিয়াঙ্কাকে (Priyanka Chopra) শেষবার স্ক্রিনে দেখা গিয়েছে দ্য স্কাই ইজ পিংকে। সেখানে তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন ফারহান আখতার, জায়রা ওয়াসিম ও রোহিত শরাফ। নেটফ্লিক্সের সুপারহিরো ফিল্ম উই ক্যান বি হিরোস ও অভিনেত্রী-কমেডিয়ান মিনডি ক্যালিং-এও দেখা যাবে তাঁকে।

আগামি ২৫ ডিসেম্বর নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে প্রিয়াঙ্কার ‘উই ক্যান বি হিরোজ’ ছবিটি। এখানে তাঁর সঙ্গে দেখা যাবে পেড্রো পাস্কাল এবং টেইলার ডুলে’র মতন হলিউড অভিনেতাদের। এ ছাড়াও তাঁকে দেখা যাবে কল্পনা চাওলা’র বায়োপিকে। এ ছাড়াও নেটফ্লিক্সের ফিল্ম দ্য হোয়াইট টাইগার ও অ্যামাজনের সিরিজ সিটাডেলেও অভিনয় করবেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)