বলিউড ছেড়ে হলিউডে গিয়ে মিলছে না কাজ, শেষমেষ থালা-বাটি বেচতে বসলেন প্রিয়াঙ্কা চোপড়া

বলিউড ছেড়ে হলিউডে গিয়ে ডুবেছে কেরিয়ার, থালা-বাটি বেচে উপার্জন করছেন প্রিয়াঙ্কা

Priyanka Chopra launches her own houseware brand ‘Sona Home’

বলিউড (Bollywood) অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) নিক জোনাসকে বিয়ে করে পাড়ি দিয়েছেন লস অ্যাঞ্জেলসে। তারপর থেকেই কার্যত বলিউডে এখন আর তাকে সেভাবে পাওয়া যায় না। আবার হলিউডে প্রথম প্রথম বেশ নামডাক কুড়োলেও সেখানেও আপাতত বড় কোনও প্রজেক্টে তিনি কাজ করছেন না। তাহলে প্রিয়াঙ্কা বিদেশে বসে করছেন কী?

বলিউডের এই অভিনেত্রী সদ্য বিদেশের বুকে ভারতীয় খাবারের একটি রেস্টুরেন্ট খুলে ফেলেছেন। যদিও সেই রেস্টুরেন্টের খাবার সামগ্রীর দাম কার্যত আকাশছোঁয়া বলেই দাবি নেটিজেনদের! এবার প্রিয়াঙ্কা পুরোদস্তুর ব্যবসার কাজে মন দিলেন। রেস্তোরাঁর পর পর তিনি খুলে ফেললেন থালা-বাটি বিক্রির ব্যবসা!

Priyanka Chopra’s Mother breaks silence over Priyanka Chopra Nick Jonas Divorce Rumours

শুনতে অবাক মনে হলেও বলিউডের এই খ্যাতনামা অভিনেত্রী ইদানিং বিদেশে বিজনেস ওম্যান হয়ে উঠেছেন। রেস্তোরার পর এবার নাকি থালা-বাটির ব্যবসা শুরু করেছেন বলিউডের ‘দেশি গার্ল’! এই খবর জেনে বেশ অবাকই হয়েছেন ভক্তরা।

সদ্য সামাজিক মাধ্যমে নিজের নতুন ব্যবসার কথা জানিয়েছেন প্রিয়াঙ্কা। তিনি লিখেছেন, ‘লঞ্চ করার দিন চলে এসেছে। আপনাদের সকলের সঙ্গে ‘সোনা হোম’এর (Sona Home) পরিচয় করাতে পেরে গর্ব বোধ হচ্ছে’। সোনা হোমের সহ-প্রতিষ্ঠাতা মনিশ গোয়ালের সঙ্গে তিনি তার নতুন ব্যবসার বেশ কিছু ছবি শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

অভিনয়ের পাশাপাশি হসপিটালিটি ইন্ডাস্ট্রির কাজ শুরু করেছেন প্রিয়াঙ্কা। নিউইয়র্কের মত শহরে ‘সোনা’ নামে তার নিজস্ব নামী রেস্তোরা রয়েছে। এরপর তিনি নিজের নামে হোমওয়্যার লাইনও চালু করলেন। যার নাম তিনি দেখেছেন ‘সোনা হোম’। রেস্তোরাঁর মাধ্যমে বিদেশের মাটিতে ভারতীয় সংস্কৃতির স্বাদ পরিবেশন করছেন প্রিয়াঙ্কা। এবার তার পাশাপাশি থালা-বাসনের ব্যবসাও শুরু হল।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)