বর্ধমানের ৯ বছরের মেয়ের অসাধারণ গান ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

প্রীতি ভট্টাচার্যের ফেসবুক প্রোফাইল থেকে গতবছরের সুপারস্টার সিঙ্গারের সেই সকল ভিডিও পুনরায় আপলোড করা শুরু হয়েছে। সোশ্যাল মিডিয়ায় হু হু করে ছড়িয়ে পড়ছে প্রীতির সুমধুর কণ্ঠ। প্রীতির গলায় অনুষ্ঠান মঞ্চে গাওয়া 'তুমসে মিলনে কো দিল কারতা হে' গানটি শুনে ফের একবার মুখরিত সোশ্যাল মিডিয়ার নেটিজেনরা।

২০১৯ সালে মাত্র ৯ বছরে বর্ধমানের ক্ষুদে গায়িকা প্রীতি ভট্টাচার্য সুপারস্টার সিঙ্গারে বিজয়ী হয়ে দেশের সামনে উজ্বল করেছিল বাংলার নাম। বাংলার জয় জয়কার ধ্বনিতে মুখরিত হয়েছিল গোটা দেশ। আজ সেই ক্ষুদের গান আবারও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

প্রীতি ভট্টাচার্যের ফেসবুক প্রোফাইল থেকে গতবছরের সুপারস্টার সিঙ্গারের সেই সকল ভিডিও পুনরায় আপলোড করা শুরু হয়েছে। সোশ্যাল মিডিয়ায় হু হু করে ছড়িয়ে পড়ছে প্রীতির সুমধুর কণ্ঠ। প্রীতির গলায় অনুষ্ঠান মঞ্চে গাওয়া ‘তুমসে মিলনে কো দিল কারতা হে’ গানটি শুনে ফের একবার মুখরিত সোশ্যাল মিডিয়ার নেটিজেনরা।

সুপারস্টার সিঙ্গার-এর প্রথম সিজনের চূড়ান্ত পর্যায়ে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন মোট ছয়জন খুদে শিল্পী। যাদের মধ্যে ছিলেন প্রীতি ভট্টাচার্য, চৈতন্য দেবদা, হরশিত নাথ, স্নেহা শঙ্কর, অঙ্কনা মুখোপাধ্যায় ও নিষ্ঠা শর্মা।

বিচারকদের আসলে ছিলেন অলকা ইয়াগনিক, হিমেশ রেশমিয়া এবং জাভেদ আলি। আর মঞ্চে প্রতিবার প্রীতির অসাধারণ পারফরম্যান্স প্রথম থেকেই নজর কেড়েছিল বিচারকদের। বিচারকদের নজর করার পাশাপাশি দর্শকদের মধ্যেও আলাদা সাড়া ফেলেছিল বাংলার এই মেয়ে।

Rukha jana tumse meene ko dil karata haihttps://www.facebook.com/groups/528296388059375/?ref=shareThis group join

Posted by Prity Bhattacharjee on Thursday, July 23, 2020