বলিউড নায়িকার প্রেমে হাবুডুবু খাচ্ছেন পৃথ্বী সাউ, কে এই নায়িকা

একসময় ভারতের অনূর্ধ্ব ১৯ দলের অধিনায়ক ছিলেন তিনি। তারপর পারিপার্শ্বিক নানান কারণে ছাপ ফেলতে পারেননি। গত আইপিএল মরশুমে চোটের ফলে বেশ অনেকটা সময় ভুগতে হয় তাকে। চোট সেরে গেলেও তার সেই ফর্ম আর ফেরেনি।

তবে এখনও পর্যন্ত আইপিএল এর ২৫, টা ম্যাচে ৫৯৮ রান করেছেন তিনি। আগামী ২০ সেপ্টেম্বর সংযুক্ত আরব আমিরশাহিতে পাঞ্জাবের বিরুদ্ধে দিল্লির হয়ে মাঠে নামবেন তিনি।

কেরিয়ারের প্রথম দিকে তার ফর্ম দেখে মনে হয়েছিল সচিন বা হিটম্যান (রোহিত) এর পরে মুম্বাই ঘরানার অন্যতম সফল ক্রিকেটার হিসেবে দেখা যাবে পৃথ্বী সাউকে। ভারতীয় দলের ওপেনারের ভূমিকায়ও দেখা গিয়েছিল তাকে।

কিন্তু উঠতি কেরিয়ারেই খারাপ সময় এলো। যতটা প্রাপ্য ততটা এখনও পেলেন না তিনি, হারিয়ে ফেললেন ফোকাস। বর্তমানে আইপিএলে দিল্লি ক্যাপিটালস এর জন্য খেলছেন তিনি। তবে আইপিএল এ ফর্মের জন্য নয়, বরং পৃথ্বী সম্প্রতি প্রচারে এলেন অন্য কারণে।

সম্প্রতি কানাঘুষো থেকে শোনা যাচ্ছে বলিউডের উঠতি নায়িকা প্রাচী সিংয়ের সাথে ডেটিং করছেন তিনি। মুম্বাইতে বহুবার একসাথে দেখা গেছে তাদের। শুধু তাই নয়, শোনা যাচ্ছে আইপিএল এর সময় দুবাইয়ে তার উৎসাহ বাড়াতে উপস্থিত থাকতে পারেন প্রাচী।

https://www.instagram.com/p/CBYCY96Fyo4/

সম্প্রতি পৃথ্বীর একটি ইন্সটাগ্রাম পোস্টে স্মাইলি ইমোজি দিয়ে প্রাচী কমেন্ট করেন, পৃথ্বীর হাসি খুব মিস করছেন তিনি। উত্তরে প্রাচীকে “কিউটি” লিখে সন্মধ্ণ করে তিনি জানান তিনি এই মুহূর্তে তিনি সংযুক্ত আরব আমিরশাহিতে আছেন।

https://www.instagram.com/p/CASDffBl6V3/?utm_source=ig_web_copy_link

তাদের এই সংক্ষিপ্ত বাক্য বিনিময় নেটিজেনদের চোখ এড়ায়নি। এরপর থেকেই কানাঘুষো চলছে ক্রিকেট প্রেমীদের মধ্যে, মনে করা হচ্ছে নায়িকার সাথেই সম্পর্কে আছেন তিনি।