বিয়ের আর এক মাস, প্রি-ওয়েডিং ফটোশ্যুট করলেন নীল-তৃণা, দেখুন ছবি

স্টার জলসায় ‘কলের বৌ’ও ‘খোকাবাবু’ ধারাবাহিকে অভিনয় করে সকলের মন জিতে নিয়েছিলেন অভিনেত্রী তৃণা সাহা। সম্প্রতি ‘খড়কুটো’ ধারাবাহিকে যৌথ পরিবারের গল্পের সাথে সৌজন্যে আর গুনগুনের  টক-ঝাল-মিষ্টি সম্পর্ক মানুষের মন জয় করে নিয়েছে। গুনগুনের চরিত্রটি করছেন তৃণা।

কিছুদিন আগেই সিরিয়ালে গুনগুনের বিয়ে  হলো। আর এখন বাস্তবে ও  বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী তৃণা সাহা। নতুন বছরে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন টেলিভিশনের অন্যতম চর্চিত অফ-স্ক্রিন জুটি নীল ভট্টাচার্য ও তৃণা সাহা।

অভিনেত্রী তৃণা সাহা বিয়ে করছেন দীর্ঘদিনের প্রেমিক কেই।‌ সেই মানুষটি হলেন অভিনেতা নীল ভট্টাচার্য।স্টার জলসার ‘ঠিক যেন লাভ স্টোরি’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে ছিলেন নীল। বর্তমানে জি বাংলার কৃষ্ণকলি ধারাবাহিকের নিখিল চরিত্রটি তিনি করছেন।

নীল তৃণার প্রথমবার আলাপ হয়েছিল এমবিএ ক্লাসে। দীর্ঘ দশ বছরের সম্পর্ক তাদের,বিবাহের মধ্যে দিয়ে যা পরিণতি পেতে চলেছে। নীল আর তৃণার এই অফস্ক্রিন জুটি নিয়ে দর্শকদের মধ্যে ও উন্মাদনা কিছু কম নেই।

 

ফেব্রুয়ারি মাসের চার তারিখে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তারা। বিয়ের আগে এখন তারা মত্ত প্রি ওয়েডিং ফটোশুটে। প্রি ওয়েডিং ফটোশুট এ দেখা গেল হালকা গোলাপী রঙের লেহেঙ্গা পড়েছেন তৃণা। তার সাথে মানানসই হালকা মেকআপ ও হীরের গয়নাতেই ক্যামেরার সামনে ধরা দিয়েছেন তিনি। অন্যদিকে নীলকে দেখা গেল আকাশি রঙের ডিজাইনার শের‌ওয়ানিতে।

একে অপরকে জড়িয়ে ধরে আছেন দুজনে।আরেকটি ফটোশুটে দেখা গেল কালো রং এর ব্লেজার পরেছেন নীল, তৃণা পরেছেন হলুদ রং এর ফ্রক সেই ছবিতে দেখা গেল নীল তৃণার মাথায় কিস করছেন। ৪ঠা ফেব্রুয়ারি বসছে নীল-তৃণার বিয়ের আসর। শহরের এক নামী ক্লাবে বসবে বিয়ের আসর, এরপর টলিউডের বন্ধুদের জন্য জাঁকজমক করে রিসেপশনের ব্যবস্থা থাকছে ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে-র দিন।

 

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

প্রসঙ্গত উল্লেখ্য, শহরের একটি নামী ক্লাবকেই তাদের বিবাহ বাসর হিসেবে ঠিক করা হয়েছে। স্বাভাবিকভাবেই টেলিভিশন জগতের অন্যতম এই জুটির বিয়েতে তারকাদের হাট বসবে। এরপর ১৪ ই ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে র দিন হবে রিসেপশন।