আসছে নতুন ধারাবাহিক, এই জনপ্রিয় নায়িকার সঙ্গে পর্দায় ফিরছে মোহরের শঙ্খ

জনপ্রিয় নায়িকাকে নিয়ে স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক, পর্দায় ফিরছে মোহরের শঙ্খ

Pratik Sen will be Seen in a New Serial with Debchandrima Singha Roy on Star Jalsha
Pratik Sen will be Seen in a New Serial with Debchandrima Singha Roy on Star Jalsha

স্টার জলসার (Star Jalsha) ‘মোহর’ (Mohor) ধারাবাহিকটি দর্শকদের মধ্যে দারুন হিট হয়েছিল। এই ধারাবাহিকের মোহর-শঙ্খ জুটি দর্শকদের পছন্দের তালিকায় ছিল প্রথম সারিতে। সম্প্রতি এই ধারাবাহিকটি শেষ হয়েছে। মোহর এবং শঙ্খের ভক্তরা তাদের পছন্দের নায়ক-নায়িকাকে আবারও নতুন কোনও ধারাবাহিকে একসঙ্গে দেখার ইচ্ছে প্রকাশ করছেন। তাদের এই চাহিদা এবার আংশিক পূরণ হওয়ার মুখে।

শীঘ্রই স্টার জলসার নতুন ধারাবাহিকে ফিরছেন মোহর ধারাবাহিকের সংঘ ওরফে প্রতীক সেন (Pratik Sen)। তবে তার বিপরীতে সোনামণি সাহাকে পাওয়া যাচ্ছে না। সোনামণির বদলে শঙ্খের নতুন নায়িকা এবার দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy)। অভিনেত্রীকে এর আগে ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকে দেখেছিলেন দর্শকরা। স্টার জলসার নতুন ধারাবাহিকের হাত ধরে ফিরছেন প্রতীক এবং দেবচন্দ্রিমা।

স্টুডিও পাড়ায় গুঞ্জন, স্টার জলসার এই নতুন ধারাবাহিক শুরু হওয়ার মুখে। শীঘ্রই ধারাবাহিকের প্রোমো শুটিং হবে। প্রতীক এবং দেবচন্দ্রিমা আপাতত নতুন ধারাবাহিকের জন্য চরিত্রের প্রস্তুতিতে ব্যস্ত। মোহর-শঙ্খ জুটির জনপ্রিয়তা ছিল আকাশছোঁয়া। এবার সেই জায়গায় প্রতীক এবং দেবচন্দ্রিমা জুটি দর্শকমহলে কতটা সাড়া ফেলতে পারবে সেটাই এখন দেখার।

উল্লেখ্য, শঙ্খ-মোহর জুটির অনস্ক্রিন কেমিস্ট্রির পাশাপাশি রিয়েল লাইফের ঘনিষ্ঠতা নিয়েও একসময় সোশ্যাল মিডিয়া তোলপাড় হয়েছিল। সোশ্যাল মিডিয়াতে মোহদীপ জুটির আলাদাই এক ফ্যানবেস রয়েছে। অন্যদিকে সাঁঝের বাতি ধারাবাহিকের নায়ক-নায়িকা চারু এবং আর্য ওরফে দেবচন্দ্রিমা সিংহ রায় এবং রিজওয়ান রব্বানি শেখের প্রেম নিয়েও সোশ্যাল মিডিয়াতে বেশ চর্চা চলে।

প্রতীক এবং সোনামণির অনস্ক্রীন কেমিস্ট্রিতে মুগ্ধ দর্শক। এবার তাদের জন্য অপেক্ষা করে রয়েছে নতুন এক জুটি। দর্শকদের বিশ্বাস, এই নতুন জুটিও দারুণ প্রশংসা পাবে। উল্লেখ্য, জিবাংলা এবং স্টার জলসাতে এখন একের পর এক নতুন ধারাবাহিক আসছে। ‘বউমা একঘর’ এর পর এবার প্রতীক এবং দেবচন্দ্রিমাকে নিয়ে নতুন ধারাবাহিক আনার পরিকল্পনা করেছে চ্যানেল। যদিও এই নতুন ধারাবাহিকের নাম জানা যায়নি।