‘ইস্মার্ট জোড়ি’তেও নেপোটিজম, প্রসেনজিৎ-ঋতুপর্ণাকে দেখে তেলেবেগুনে জ্বলছেন দর্শকরা

প্রসেনজিৎ-ঋতুপর্ণাকে দেখিয়ে টিআরপি বাড়ানোর চেষ্টা, ‘ইস্মার্ট জোড়ি’র বিরুদ্ধে ক্ষোভ দর্শকদের

ISMART JODI PRASENJIT RITUPARNA

স্টার জলসার (Star Jalsha) নতুন রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’তে (Ismart Jodi) প্রত্যেক সপ্তাহে থাকে সেলিব্রেটিদের নিয়ে নানা চমক। তবুও এই রিয়েলিটি শো সেভাবে টিআরপি তালিকাতে ভালো ফলাফল করতে পারছে না। বর্তমান পরিস্থিতিতে তাই টিআরপি বাড়ানোর জন্য সব ধরনের চেষ্টা চালাচ্ছে নির্মাতারা। তাই আসন্ন এপিসোডে থাকছে এবার মহাচমক।

শীঘ্রই ইস্মার্ট জড়িতে ‘অমর সঙ্গী’ স্পেশাল পর্ব আনা হতে চলেছে। যেখানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলা সিনেমার সেরা জুটি প্রসেনজিৎ চ্যাটার্জী (Prasenjit Chatterjee) এবং ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। প্রসেনজিৎ এবং ঋতুপর্ণার জুটিতে একের পর এক বাংলা ছবি কার্যত একসময় টলিউডের ভিত মজবুত করেছিল। তবে গত দুই দশকে তাদের সেভাবে আর বড় পর্দায় দেখা যায়নি।

বাংলা সিনেমার এই সেরা জুটিকে এবার ছোটপর্দায় বেঁধে ফেলতে চলেছে ইস্মার্ট জোড়ি। সম্প্রতি স্টার জলসার তরফ থেকে যে প্রোমো প্রকাশ করা হয়েছে সেখানে দেখা যাচ্ছে প্রসেনজিৎ চ্যাটার্জী, ঋতুপর্ণা সেনগুপ্ত এবং বিজয়েতা পন্ডিতরা উপস্থিত রয়েছেন মঞ্চে। নব্বইয়ের দশকের এই তারকাদের নিয়ে আসন্ন শনিবারের বিশেষ এপিসোড হবে জমজমাট।

এদিকে ইস্মার্ট জোড়িতে এই নতুন চমক কিন্তু দর্শকদের একাংশ ভালোভাবে নিচ্ছেন না। বিশেষত অভিষেক চ্যাটার্জীর মৃত্যুর পর প্রসেনজিৎ এবং ঋতুপর্ণাকে নিয়ে সোশ্যাল মিডিয়াতে অনেক কাটাছেঁড়া হয়। রিয়েলিটি শোয়ের শুরুতে অভিষেক চ্যাটার্জী এবং তার স্ত্রীর সংযুক্তা এসে উপস্থিত হয়েছিলেন এই মঞ্চে। তবে শুটিং করতে করতেই অসুস্থ বোধ করেন তিনি। শুটিং সেরে বাড়ি ফিরতেই হৃদরোগে আক্রান্ত হয়ে তার প্রয়াণ ঘটে।

এই ঘটনার কারণে এমনিতে ইস্মার্ট জোড়ির নাম খারাপ হয়েছিল। তার উপর আবার অভিষেকের সঙ্গে যারা ষড়যন্ত্র করেছিলেন, সেই প্রসেনজিৎ এবং ঋতুপর্ণাকে এই মঞ্চে জায়গা দিয়ে বিতর্ক আরও বেড়েছে। অভিষেকের অনুরাগীরা দাবি করছেন এই রিয়েলিটি শো এর মঞ্চেও স্বজনপোষণ চলছে! যা নিয়ে গোটা সোশাল মিডিয়া তোলপাড় হচ্ছে।