অভিনয় থেকে সরে দাঁড়ালেন ‘বাহুবলী’ প্রভাস! আপাতত রুপোলী পর্দাকে জানালেন বিদায়

আপাতত অভিনয়কে বিদায় জানালেন বাহুবলী প্রভাস, ভক্তদের কপালে চিন্তার ভাঁজ

Prabhas goes on a break after knee surgery

দক্ষিণী ছবির ঝড়ে বর্তমানে কোণঠাসা বলিউড। আবার এস এস রাজামৌলির কাছে দক্ষিণ তথা ভারত তথা গোটা বিশ্বের সিনে ইন্ডাস্ট্রিই কার্যত মাথা নুইয়েছে। ‘বাহুবলী’ (Bahubali) থেকে শুরু করে ‘আরআরআর’, হাজার ছেড়ে দুই হাজার কোটি টাকার ব্যবসা করে তাক লাগিয়ে দিচ্ছে দক্ষিণী সিনেমা। এস এস রাজামৌলির হাত ধরেই সুপারস্টার হয়েছেন ‘বাহুবলী’ প্রভাস (Prabhas)। এখনও সিনেপ্রেমীদের মধ্যে তাকে ঘিরে দারুণ আবেগ লক্ষ্য করা যায়।

সম্প্রতি রাজামৌলির ‘আর আর আর’ এবং প্রভাসের ‘রাধে শ্যাম’ একসঙ্গে মুক্তি পেয়েছিল। ‘আর আর আর’ ঝড়ের কাছে ‘রাধে শ্যাম’ এর ম্যাজিক সম্পূর্ণ ফিকে হয়ে গিয়েছে। প্রভাসের উপস্থিতিও অক্সিজেনের কাজ করতে পারেনি ছবির জন্য। বক্সঅফিসের রীতিমতো মুখ থুবরে পড়েছে ‘রাধে শ্যাম’। ছবি মুক্তির পর এবার ভক্তদের জন্য মন খারাপের মত একটি খবর শেয়ার করলেন ‘বাহুবলী’ অভিনেতা। আপাতত অভিনয় থেকে সরে দাঁড়াচ্ছেন তিনি!

 

উল্লেখ্য, গত মাসে প্রশান্ত নীলের ‘সালার’ ছবির শুটিং করতে গিয়ে বিপদের মুখে পড়ে গিয়েছিলেন তিনি। শুটিং ফ্লোরে তার দুর্ঘটনা হয়। যে কারণে চিকিৎসার জন্য তাকে স্পেনে উড়ে যেতে হয়েছিল। বার্সেলোনাতে তার অস্ত্রোপচার হয়েছে। তবে চিকিৎসকরা জানিয়েছেন আশঙ্কার কোনও কারণ নেই। অভিনেতার আঘাত গুরুতর ছিল না। অপারেশনের পর তিনি সুস্থ আছেন প্রভাস।

তবে হাঁটুর অস্ত্রোপচারের পর আপাতত কিছু দিনের জন্য অভিনয় থেকে সরে দাঁড়ালেন অভিনেতা। অস্ত্রোপচারের পর চিকিৎসকরা তাকে আগামী ৩ মাস সম্পূর্ণ বিশ্রামের পরামর্শ দিয়েছেন। অতএব এখনই নতুন করে শুটিং করবেন না তিনি। আগামী ৩ মাস শুটিং ফ্লোরে আসবেন না প্রভাস। ‘রাধেশ্যাম’ এর পাশাপাশি ‘আদিপুরুষ’ এর শুটিং আগেই সেরে ফেলেছিলেন তিনি। এখন তার পরবর্তী সিনেমা ‘প্রজেক্ট কে’র শুটিং বাকি।

আপাতত নিজের শরীর পুরোপুরি সুস্থ করে তবেই ক্যামেরার সামনে আসার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা। ‘প্রজেক্ট কে’ এর শুটিং আগামী ৩ মাস পরেই শুরু হবে। এই খবরে তাই আপাতত মন খারাপ প্রভাস ভক্তদের। তবে তারা আশা রাখছেন অভিনেতা সুস্থ হলেই আবার ধামাকা নিয়ে ফিরবেন।