বিয়েতে ব্যাঘাত প্রভাস-অনুষ্কার, পরিবার সূত্রে উঠে এলো আশঙ্কার খবর

প্রভাসের বিয়ে নিয়ে দীর্ঘদিন ধরেই নানা জল্পনা চলছে ইন্ডাস্ট্রিতে। এ বার মুখ খুললেন তাঁর কাকা কৃষ্ণম রাজু।

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সেরা জুটি প্রভাস (Prabhash) এবং অনুষ্কা (Anushka)। দর্শকদের মনে এই জুটির জন্য পৃথক স্থান আছে। একসাথে বহু ছবিতে কাজ করলেও বাহুবলী এর সময় থেকেই তাদের সম্পর্ক নিয়ে কানাঘুষো শোনা যায়। তবে এই বিষয় তাদের দুজনই জানিয়েছিল তারা “ভালো বন্ধু”।

এক সাক্ষাৎকারে অনুষ্কাকে এই নিয়ে প্রশ্ন করা হলে তিনি জানান প্রভাসের সাথে তার বন্ধুত্ত্ব বিগত ১৫ বছরের। তার সাথে প্রভাসের বন্ধুত্ব এতটাই কাছের যে তিনি প্রভাসকে যেকোনও সময় ফোন করতে পারেন, রাতবিরেতেও।তিনি আনুষ্কার “3AM friend”.

প্রভাস এবং আনুষ্কার জুটি দর্শকদের কাছে এতটাই প্রিয় যে তারা তাদের দুজনকে একসাথে ‘প্রাণুষ্কা (Pranushka) নামে ডাকেন।তারা দুজনে সম্পর্কের কথা অস্বীকার করলেও ৪১ বছরের অবিবাহিত প্রভাস এবং ৩৮ বছরের অবিবাহিতা অনুষ্কা যে প্রেমে নেই তা মানতে নারাজ দর্শককুল।

সম্প্রতি গত ২৩ অক্টোবর প্রভাসের ৪১ তম জন্মদিনে অনুষ্কা তাকে ‘পাপসু’ বলে ডাকায় আবারও বিতর্ক উস্কে যায়। গত দুই বছর থেকেই প্রভাসের কাকা কৃষ্ণম রাজু বলছেন প্রভাসের বিয়ের কথা। কিন্তু আদপে বিয়ে করেননি প্রভাস।

সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, প্রভাস-অনুষ্কা নাকি তাঁদের পরিবারের কারণেই বিয়েটা করতে পারছেন না।

প্রভাসের রক্ষনশীল পরিবার ‘লাভ ম্যারেজ’ এর বিরুদ্ধে, তাই অনুষ্কা বা অন্য কাউকেই প্রভাসের স্ত্রী হিসেবে মেনে নেবেন না।অন্যদিকে প্রভাস নিজের পরিবার, বিশেষত তার বাবা এবং কাকার খুব কাছের হওয়ায় তাদের বিরুদ্ধে গিয়ে অনুষ্কাকে বিয়ে করতেও নারাজ তিনি।

প্রভাসের পরিবারের ঘনিষ্ট এক ব্যক্তি সংবাদমাধ্যমকে জানান,পরিবারের কারণেই তাদের সম্পর্ককে বন্ধুত্বের থেকে এগিয়ে নিয়ে যেতে পারেননি প্রভাস অনুষ্কা। ভক্তদের প্রশ্ন,তাহলে কি প্রভাস অনুষ্কাকে সাত পাকে বাঁধা পড়তে দেখতে পারবেন না তারা? নাকি পরিবারকে মানিয়েই বিয়ের পিঁড়িতে বসবেন তারা? প্রশ্ন থাকছেই।